Rohaan Bhattacharjee

ফুটবলার দীপেন্দু বিশ্বাসের চরিত্রে রোহন, কেমন ছবির চলছে প্রস্তুতি?

বড় পর্দায় রোহন ভট্টাচার্য। ফুটবলার দীপেন্দু বিশ্বাসের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। আগামী মাস থেকেই শুরু ছবির শুটিং।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৫:৫২
Share:

দীপেন্দু বিশ্বাসের জীবনীচিত্রে অভিনয় করতে দেখা যাবে রোহন ভট্টাচার্যকে। ফাইল চিত্র।

কিছু দিন আগেই ঘোষণা হয়েছে ইস্টবেঙ্গল ফুটবলার মেহতাব হোসেনের জীবনীচিত্র ‘মেহতাব’-এর কথা। এ বার সিলভার স্ক্রিনে আরও এক বাংলার ফুটবলার। দীপেন্দু বিশ্বাস। নেপথ্যে শ্রী প্রীতম। তিন প্রধানের হয়েই খেলেছেন তিনি। এই মুহূর্তে মহমেডান ফুটবল দলের টেকনিক্যাল ডিরেক্টর তিনি। এ বার তাঁর জীবনকেই পর্দায় তুলে ধরার পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক শ্রী প্রীতম। দীপেন্দুর চরিত্রে রোহন ভট্টাচার্য। ছবির নাম ‘দীপু’।

Advertisement

প্রকাশ্যে এল ছবির পোস্টার। ছবি: সংগৃহীত।

রোহনকে এই মুহূর্তে দর্শক দেখছে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে। অনেক দিন ধরেই কথাবার্তা চলছিল। অবশেষে কিছু দিনের মধ্যেই শুরু হতে চলেছে ছবির শুটিং। আনন্দবাজার অনলাইনকে রোহন বলেন, “অনেক দিন ফুটবল খেলা হয়নি। প্রশিক্ষণ নিচ্ছি। ফুটবলারদের মতো চেহারা তৈরি করার চেষ্টা করছি। দীপেন্দুদার সঙ্গেও কথা হয়েছে। আমায় ফুটবল শেখাবেন বলেছেন। দেখা যাক। খুব খুশি এমন একটা চরিত্র পেয়ে।”

এই মুহূর্তে ছবি এবং সিরিজ়ে মনোযোগ দিতে চান অভিনেতা। তাই আপাতত ছোট পর্দা থেকে বিরতি। রিয়্যালিটি শোয়ের কাজ শেষ হলেই শুরু হবে এই নতুন ছবির শুটিং। এ ছাড়াও ঝুলিতে রয়েছে একগুচ্ছ সিরিজ় এবং ছবির কাজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন