Harsh Limbachiyaa

Bharti Singh: মা হবেন ভারতী সিংহ, ভিডিয়ো করে অন্তঃসত্ত্বা হওয়ার খবর কৌতুকশিল্পীর

দিন কয়েক আগে এই বিষয়ে গুজব রটেছিল মুম্বইয়ের টেলিপাড়ায়। সেই গুজবেই শিলমোহর দিলেন ভারতী। জানা গিয়েছিল, ভারতী ইতিমধ্যেই কাজ বন্ধ করে দিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ১৬:০৩
Share:

হর্ষ-ভারতী

মা হবেন ভারতী সিংহ। শুক্রবার রাতে ইনস্টাগ্রামে ভিডিয়ো বানিয়ে সুখবর দিলেন কৌতুকশিল্পী। হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে চার বছরের দাম্পত্যের পরে একটি প্রাণের জন্ম দেবেন তিনি। আগামী বছরের এপ্রিল মাসে দু’জনের পরিবার পরিণত হবে তিন জনের সংসারে।

Advertisement

ভারতী তাঁর ইউটিউব চ্যানেলে সেই ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োয় ভারতীকে গর্ভাবস্থা পরীক্ষা করতে দেখা যাচ্ছে। ইতিবাচক ফলাফল আসতেই পঞ্জাবি ঢঙে আনন্দে নাচতে থাকেন কৌতুকশিল্পী। ভিডিয়োর উপরে বড় বড় করে লেখা, ‘হম মা বন্‌নে ওয়ালে হ্যাঁয়।’

দিন কয়েক আগে এই বিষয়ে গুজব রটেছিল মুম্বইয়ের টেলিপাড়ায়। সেই গুজবেই শিলমোহর দিলেন ভারতী। তারকা দম্পতির ঘনিষ্ঠ বন্ধুর সূত্রে জানা গিয়েছিল, ভারতী ইতিমধ্যেই কাজ বন্ধ করে দিয়েছেন। বিশ্রামে আছেন। বাড়ি থেকেও খুব একটা বেরোচ্ছেন না। শুক্রবার রাতে অনুরাগীদের সঙ্গে নিজের জীবনের গুরুত্বপূর্ণ খবর ভাগ করে নিলেন ভারতী।

Advertisement

চলতি বছরে একটি সাক্ষাৎকারে ভারতী জানিয়েছিলেন, করোনার মধ্যে সন্তানের জন্ম দেওয়ার ঝুঁকি নিতে রাজি নন তিনি এবং হর্ষ। পৃথিবী সুস্থ হলে তবেই সন্তানকে আনতে চান তাঁরা। ভারতীর কথায়, ‘‘এই মুহূর্তে হাসপাতালে যাওয়াও খুব বিপজ্জনক। আর অন্তঃসত্ত্বা হলে তো নিয়মিত চিকিৎসকের পরামর্শ নিতে যেতেই হবে।’’ ভারতী জানালেন, একটি ছোট্ট শিশুর স্বাস্থ্যের কথা ভেবেই আরও এক বছর অপেক্ষা করার পরিকল্পনা করেছেন তিনি আর হর্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন