Ankita Lokhande

‘সুশান্ত আমার কাছে ফিরবে’, প্রেম ভাঙার পর স্বামী ভিকির কাছে অভিনেতাকে নিয়ে স্বপ্ন দেখতেন অঙ্কিতা!

‘বিগ বস্ ১৭’-এ অংশ নিয়েছেন অঙ্কিতা লোখাণ্ডে। সঙ্গে রয়েছেন স্বামী ভিকি, তবু যেন ভুলতে পারছেন না সুশান্তকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৯:১৮
Share:

(বাঁ দিকে) অঙ্কিতা লোখাণ্ডে, সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

তাঁদের ছাড়াছাড়ি হওয়ার পর বেশ অনেক বছর কেটে গিয়েছে। সুশান্ত পাড়ি দিয়েছেন চিরঘুমের দেশে। অন্য দিকে সংসার হয়েছে অঙ্কিতা লোখাণ্ডের। সহ-অভিনেতা, বন্ধু, দীর্ঘ দিনের সঙ্গী সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে কত কথাই না মনে পড়ে অঙ্কিতার! এই মুহূর্তে ‘বিগ বস্ ১৭’-এর প্রতিযোগী তিনি। একা নন, সঙ্গে রয়েছেন স্বামী ভিকি জৈন। তবু ঘুরেফিরে আসছে সুশান্তের প্রসঙ্গ। অভিনেতার সঙ্গে বিচ্ছেদপর্ব নিয়ে মুখ খুললেন অঙ্কিতা।

Advertisement

‘বিগ বস্’-এর ঘরে সহ-প্রতিযোগী নাভিদের সঙ্গে কথোপকথনের মাঝে সুশান্তের সঙ্গে বিচ্ছেদের যন্ত্রণাদায়ক পর্বের কথা তুলে ধরেন অভিনেত্রী। সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙার পর জীবনে এগিয়ে যেতে সময় লেগেছিল আড়াই বছর। তার পর সম্পর্কে জড়ান শিল্পপতি ভিকি জৈনের সঙ্গে। তবু যেন মনে পড়ত সুশান্তের কথা। সেই সময়কার প্রেমিক, বর্তমান স্বামী ভিকিকে অঙ্কিতা বলতেন, ‘‘সুশান্ত ঠিক আমার কাছে ফিরে আসবে।’’

অঙ্কিতা অনেক চেষ্টা করেছেন সুশান্তকে ভুলে থাকার, কিন্তু পারেননি। একটা দীর্ঘ সময় পর্যন্ত অন্য কারও সঙ্গে সম্পর্কের কথাও ভাবতে পারতেন না তিনি। একটা সময় প্রেমের উপর বিশ্বাস হারিয়ে ফেলেন অঙ্কিতা। ‘পবিত্র রিশতা’-এর সেটে প্রথম দেখা। সেখান থেকে সম্পর্ক। তার পর ছ’বছর একসঙ্গে থাকার পর ভেঙে যায় সম্পর্ক। আজ তিনি ভিকি জৈনের জীবনসঙ্গী। তবে সুশান্তকে যে মন থেকে মুছে ফেলতে পারেননি, তা আবারও ফুটে উঠল টিভির পর্দায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন