Bigg Boss 17 Winner

অঙ্কিতাকে টেক্কা দিয়ে ট্রফি-জয়! তার পরেও চোখে জল ‘বিগ বস্’ বিজয়ী মুনাওয়ার ফারুকির

প্রায় সাড়ে তিন মাসের যাত্রা শেষ হয়েছে সদ্য। ‘বিগ বস্ ১৭’-র ঘর থেকে বেরিয়ে জয়ের আনন্দের মাঝেই কেঁপে উঠল মুনাওয়ার ফারুকির গলা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৯:৩৫
Share:

(বাঁ দিকে) অঙ্কিতা লোখান্ডে, মুনাওয়ার ফারুকি। ছবি: সংগৃহীত।

গত বছর অক্টোবর মাসে শুরু হয়েছিল খেলা। প্রায় সাড়ে তিন মাস পরে নতুন বছরে এসে শেষ হয়েছে ‘বিগ বস্‌ ১৭’-র যাত্রা। গত রবিবার ফাইনাল পর্বে ঘোষিত হয়েছে চলতি সিজ়নের বিজয়ী। জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে, প্রিয়ঙ্কা চোপড়ার বোন ও দক্ষিণী অভিনেত্রী মন্নরা চোপড়াকে টেক্কা দিয়ে বিজয়ীর ট্রফি তুলে নিয়েছেন কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি। তবে সেই জয়ের জন্য নাকি অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাঁকে, দাবি করেছেন মুনাওয়ার। ‘বিগ বস্’-এর ঘরে টিকে থাকতে গিয়ে নাকি বিপর্যস্ত হয়েছে তাঁর মানসিক স্বাস্থ্য, দাবি তাঁর।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে মুনাওয়ার জানান, ‘বিগ বস্’-এর বিজয়ী ট্রফি অর্জন করতে গিয়ে নাকি তাঁকে অনেক খেসারত দিতে হয়েছে। মুনাওয়ারের কথায়, ‘‘সাড়ে তিন মাসের জার্নির পরে এই ট্রফি-জয়ের আনন্দ ভাষায় বোঝানোর মতো নয়। এই ট্রফি জিততে আমাকে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে।’’ মুনাওয়ার বলেন, ‘‘ঘরের মধ্যে বহু বার আমি মানসিক ভাবে ভেঙে পড়েছি। এমন এক দিনও যায়নি যে দিন আমি বাথরুমে বা কম্বলের ভিতরে শুয়ে কাঁদিনি। আমার মাঝে মাঝে নিজেকে খুব অসহায় লাগত। তবে আমি লড়ে গিয়েছি।’’

‘বিগ বস্’-এর ঘরে প্রতারণার মতো অভিযোগও উঠেছে মুনাওয়ারের বিরুদ্ধে। বার বার বিতর্কের কেন্দ্রে উঠে এসেছে তাঁর ব্যক্তিগত জীবন। মুনাওয়ারের মতে, ‘‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে যে ভাবে চর্চা করা হয়েছে, তা আমার মোটেই ভাল লাগেনি। কিন্তু আমার হাতে কিছু ছিল না। আমি নিজেও যা করেছি, তা নিয়ে আমি গর্বিত নই। তবে আমি জানি, এখন আমাকে নিজেকেই সব কিছু ঠিক করতে হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন