Ankita-Vicky Relationship

অন্তঃসত্ত্বা হওয়ার অভিনয় করছেন অঙ্কিতা? সত্য ফাঁস করলেন ‘বিগ বস্’-এর প্রাক্তন প্রতিযোগী

‘বিগ বস্‌’-এর ঘরে নিত্য অশান্তি অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের মধ্যে। তার মধ্যেই নাকি ঋতুস্রাব মিস্ করেছেন অঙ্কিতা। সম্প্রতি তিনি ভিকিকে জানান যে, তিনি অন্তঃসত্ত্বা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৬:৫৩
Share:

অঙ্কিতা লোখন্ডে। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করার পর থেকে অশান্তি লেগেই রয়েছে টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ও তাঁর স্বামী ভিকি জৈনের মধ্যে। জুটি হিসাবে ‘বিগ বস্ ১৭’-এর ঘরে প্রবেশ করেছিলেন তাঁরা। এ দিকে সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। ঝগড়া করা থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। এমনকি, ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাঁকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। সম্প্রতি ‘বিগ বস্’-এর ঘরে অন্য এক প্রতিযোগীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার কারণে অঙ্কিতার কাছে জুতোর বাড়িও খেয়েছেন ভিকি। এমন তিক্ততার মাঝেই সপ্তাহ খানেক আগে অঙ্কিতা ভিকিকে জানিয়েছিলেন, তিনি নাকি সন্তানসম্ভবা। সত্যিই কি মা হতে চলেছেন টেলি অভিনেত্রী?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘বিগ বস্ ১৭’-এর প্রাক্তন প্রতিযোগী নভিদ জানান, সব বিষয়টাই নাকি এখন বেশ ভাল দিকে এগোচ্ছে। নভিদ আরও বলেন, ‘‘আমি এই গোটা বিষয়টা নিয়ে খুব উত্তেজিত। অঙ্কিতা আমাকে কথা দিয়েছে যে, বাচ্চার নাম রাখার ক্ষেত্রে আমিই ওকে সাহায্য করব। আমরা ভেবেছি, হিন্দির সঙ্গে পাশ্চাত্যের মিশেলে একটা নাম রাখা হবে ওদের সন্তানের। আমার মাথায় বেশ কিছু নামের ভাবনাও আছে। তবে এখনই নয়, সঠিক সময়ে আমি তা জানাব।’’

Overview

Advertisement

‘বিগ বস্ ১৭’-র এক পর্বে অঙ্কিতা ভিকিকে জানান যে, তাঁর নাকি ঋতুস্রাব হয়নি। তিনি সন্তানসম্ভবা কি না, তা পরীক্ষা করার জন্য রক্ত পরীক্ষাও নাকি করিয়েছেন তিনি, জানান অঙ্কিতা। অঙ্কিতা ভিকিকে বলেন, ‘‘আমার এখানে থেকে খুব শরীর খারাপ করছে। আমি বাড়ি যেতে চাই।’’ অঙ্কিতা ভিকিকে এ-ও জানান যে, তিনি সন্তানসম্ভবা কি না, সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য নাকি তাঁর মূত্র পরীক্ষাও করা হয়েছে। যদিও সেই পরীক্ষার ফলাফল নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন