লাদেন কি এখনও বেঁচে আছে?

লাদেনকে নিশ্চই ভোলেননি? পুরো নাম ওসামা বিন লাদেন! ২০১১ সালের মে মাসে পাকিস্তানের অ্যাবটাবাদে মার্কিন সৈন্য যাঁকে মেরে ফেলেছে বলে দাবি, সেই লাদেনের কি সত্যিই মৃত্যু হয়েছে? এই প্রশ্নই ফিরে এলো অভিষেক শর্মা পরিচালিত কমেডি ছবি ‘তেরে বিন লাদেন— ডেড অর অ্যালাইভ’-এ। ছবিতে প্রদ্যুম্ন সিংহকে দেখলে সত্যিই মনে হতে পারে যে লাদেন বেঁচে আছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৬ ১৭:২৬
Share:

লাদেনকে নিশ্চই ভোলেননি? পুরো নাম ওসামা বিন লাদেন! ২০১১ সালের মে মাসে পাকিস্তানের অ্যাবটাবাদে মার্কিন সৈন্য যাঁকে মেরে ফেলেছে বলে দাবি, সেই লাদেনের কি সত্যিই মৃত্যু হয়েছে? এই প্রশ্নই ফিরে এলো অভিষেক শর্মা পরিচালিত কমেডি ছবি ‘তেরে বিন লাদেন— ডেড অর অ্যালাইভ’-এ। ছবিতে প্রদ্যুম্ন সিংহকে দেখলে সত্যিই মনে হতে পারে যে লাদেন বেঁচে আছে। ছ’বছর আগে এই সিরিজের প্রথম কমেডি ছবি ‘তেরে বিন লাদেন’ মুক্তি পায়। অন্য রকমের কমেডি ছবি হিসেবে ফিল্মটি বেশ পছন্দও হয় দর্শকদের। ওই ছবিটির সিক্যুয়াল হিসেবে ‘তেরে বিন লাদেন— ডেড অর অ্যালাইভ’ ছবিটি নিয়ে মানুষের বেশ প্রত্যাশা রয়েছে।
ছবিতে লাদেনের ভূমিকায় প্রদ্যুম্ন সিংহ যেন একেবারে ওসামার ফটোকপি! এ ছাড়াও এই ছবিতে রয়েছেন মনিশ পাল, যিনি মূলত টিভি অ্যাঙ্কর, অনুপম খের-এর ছেলে সিকন্দর খের, পীয়ূষ মিশ্রর মত অভিনেতারা। আজ, ২৬ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে অভিষেক শর্মার এই ছবিটি। দেশের অসংখ্য মানুষ সিনেমা হলে ভিড় জমাচ্ছেন লাদেনের খোঁজে...থুরি, ভাল কমেডির খোঁজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন