Bipasha Basu

২০২২ সাল ছিল সব থেকে আনন্দের! দেবীকে কোলে নিয়ে নতুন ভিডিয়ো বিপাশার

বহু প্রতীক্ষার পর সন্তান এসেছে গত বছরই। সংসার ভরে গিয়েছে বিপাশার। তাই জীবনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশেই আগামীর শুভেচ্ছা অভিনেত্রীর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১২:২০
Share:

কিছু দিন আগেই দেবীর এক মাসের জন্মদিন উদ্‌যাপন করেছিলেন বিপাশা-কর্ণ। তার পরই বছরশেষের ভিডিয়ো এসে পড়ল। ফাইল চিত্র

২০২২ সাল বিপাশা বসুর কোল ভরিয়েছে। স্বামী কর্ণ সিংহ গ্রোভার আর কন্যা দেবীকে নিয়ে এখন সুখের আগামীতে পা রাখছেন নায়িকা। তাই যে বছর চলে গেল সেটিকে জাদুর মতো বলেই মনে হচ্ছে বিপাশার। সব থেকে সেরা উপহারটি পেয়ে গিয়েছেন। এ বার তাকে শুধু লালন করার দিন। নতুন বছরও হইহই করে কেটে যাবে দেবীকে নিয়েই। একটি ভিডিয়ো পোস্ট করে অনুরাগীদের শুভেচ্ছা জানালেন বিপাশা। তখনও কোলে রয়েছে দেবী। জানালেন, পুরনোকে তো বিদায় দিতেই হয়। নতুন এসে কড়া নাড়ছে, সবাই অপেক্ষা করছে। তবে তাঁর কাছে ২০২২ সালই সেরা!

Advertisement

গত ১২ নভেম্বর কন্যার জন্ম দিয়েছেন বিপাশা। কিছু দিন আগেই দেবীর এক মাসের জন্মদিন উদ্‌যাপন করেছিলেন বিপাশা-কর্ণ। তার পরই বছরশেষের ভিডিয়ো এসে পড়ল। যেন প্রতি দিনই উৎসব তাঁদের পরিবারে।

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং কর্ণ। চলতি বছর অগস্ট মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে। মাতৃত্বকালীন ফোটোশুটের ছবিও পোস্ট করেছিলেন।

Advertisement

কর্ণ-বিপাশার আলাপ কর্মসূত্রেই। ২০১৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় হরর ছবি ‘অ্যালোন’। যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দু’জনে। এক বছর সম্পর্কে থাকার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। বিয়ের পর মুম্বইয়ে এক বিলাসবহুল বাড়িতে থাকতে শুরু করেন তাঁরা। সেখানেই বরণ করে এনেছেন তাঁদের দেবীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন