আগামী ৩০ এপ্রিল বিপাশার বিয়ে?

জল্পনার অবসান। আগামী ৩০ এপ্রিলই নাকি গাঁটছড়া বাঁধছেন বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভার। অন্তত মুম্বইয়ের একাধিক সংবাদমাধ্যমের তেমনটাই দাবি। ‘অ্যালোন’-এর সেটে দেখা হয়েছিল এই জুটির। বাকিটা ইতিহাস।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৬ ১১:২৯
Share:

জল্পনার অবসান। আগামী ৩০ এপ্রিলই নাকি গাঁটছড়া বাঁধছেন বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভার। অন্তত মুম্বইয়ের একাধিক সংবাদমাধ্যমের তেমনটাই দাবি।

Advertisement

‘অ্যালোন’-এর সেটে দেখা হয়েছিল এই জুটির। বাকিটা ইতিহাস। বেশ কয়েকবছর প্রেম করার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসবেন বিপাশা। শোনা যাচ্ছিল, কর্ণ ডিভোর্স না পাওয়ায় পিছিয়ে যাচ্ছিল তাঁদের বিয়ের দিন। সে বাধাও কেটেছে সম্প্রতি।

তবে এর মধ্যে জন্মদিন পালন হোক বা ছুটি কাটানো— এক সঙ্গে বহু সময় কাটিয়েছেন বিপাশা-কর্ণ। দেশের বাইরে প্রি-ম্যারেজ হনিমুনও সেরে এসেছেন। কিন্তু এখনও পর্যন্ত সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। দিন কয়েক আগে বিপাশা কর্ণের মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। আর তারপরই ঘনিষ্ঠ মহলে বিয়ের দিন ঘোষণা করেন কর্ণের মা। সেখান থেকেই এই খবর ছড়ায়। এখন বিপাশার মুখ খোলার অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

Advertisement

আরও পড়ুন

বিপাশার নতুন ‘বয়ফ্রেন্ড’?

বিপদ থেকে রক্ষা, মুখ পুড়ল বিপাশার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন