কর্ণের সঙ্গে সম্পর্ক নেই! কী বললেন বিপাশা?

না! অনেক হয়েছে কর্ণ সিংহ গ্রোভারকে জড়িয়ে আলোচনা আর ভাল লাগছে না বিপাশার। তাই বিয়ে নিয়ে যাবতীয় গুজবের উত্তর দিতে এ বার সরাসরি মাঠে নামলেন খোদ বিপাশা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৬ ১৩:৫০
Share:

না! অনেক হয়েছে কর্ণ সিংহ গ্রোভারকে জড়িয়ে আলোচনা আর ভাল লাগছে না বিপাশার। তাই বিয়ে নিয়ে যাবতীয় গুজবের উত্তর দিতে এ বার সরাসরি মাঠে নামলেন খোদ বিপাশা। টুইটারে জানিয়ে দিলেন, ‘প্লিজ, আমার বিয়ে নিয়ে আলোচনা আপনারা এ বার বন্ধ করুন। অপেক্ষা করুন। বিয়ে করলে আমি নিজেই জানাবো আপনাদের।’

Advertisement

কর্ণের সঙ্গে কি কোনও সমস্যা হল তাঁর? একসঙ্গে পার্টি, ছুটি কাটাতে দেশেরে বাইরে যাওয়া এ সব তো বেশ ঘনিষ্ঠ সম্পর্কেরই ইঙ্গিত দেয়! কর্ণ তাঁর প্রাক্তন স্ত্রী জেনিভার উইনগেটের থেকেও সম্প্রতি ডিভোর্স পেয়ে গিয়েছেন। তা হলে বিয়েতে আর সমস্যা কোথায়?

শোনা গিয়েছিল, আগামী মার্চেই নাকি বিয়ে করে দীর্ঘ প্রেমের সম্পর্কে সিলমোহর দেবেন ইন্ডাস্ট্রির এই ‘লভ বার্ডস’। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে দিলেন নায়িকা নিজেই। কর্ণের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার না করলেও স্বীকারও করেননি তিনি। তবে প্রীতি জিন্টাও প্রথমে এ ভাবেই বিয়ের গসিপ এড়িয়ে গিয়েছিলেন। পরে চুপিচুপি বিয়ে সেরেছেন। বিপাশাও কি সে পথই অনুসরণ করবেন?

Advertisement

আরও পড়ুন, বিপাশার নতুন ‘বয়ফ্রেন্ড’?

বিপাশা-করণের হনিমুন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন