চলতি বছরে বিপাশা-করণের বিয়ে?

জন আব্রাহামের সঙ্গে বিচ্ছেদের পর হরমন বাওয়েজার সঙ্গে নাম জড়িয়েছিল বিপাশা বসুর। কিন্তু সে সম্পর্কেও কি এ বার ইতি? বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এক নতুন নাম। করণ সিংহ গ্রোভার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৬ ১১:৩৩
Share:

জন আব্রাহামের সঙ্গে বিচ্ছেদের পর হরমন বাওয়েজার সঙ্গে নাম জড়িয়েছিল বিপাশা বসুর। কিন্তু সে সম্পর্কেও কি এ বার ইতি? বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এক নতুন নাম। করণ সিংহ গ্রোভার। টিভি সিরিয়ালের পরিচিত মুখ করণই নাকি এখন ‘মন’ চুরি করেছে কন্যের। সম্প্রতি মলদ্বীপে করণের সঙ্গে একান্তে নতুন বছর উদযাপন করেছেন বিপাশা। তাঁদের হলিডে মেমোরিজ এখনও টাটকা। সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন খোদ নায়িকা।

Advertisement

পার্টি, ডিজাইনার আউটফিট ছেড়ে বিকিনিতেই বর্ষবরণ করলেন বিপাশা। সুইমিং পুল, বিকিনি আর সেলফি নিয়েই কাটল তাঁর ২০১৬-র প্রথম দিন। পোস্ট করতেই ভাইরাল ছবি।

ছবিতে দেখুন, বিয়ের আগেই বিপাশা-করণের হনিমুন

Advertisement

গত বছর বিপাশার একটি ছবিই মুক্তি পেয়েছে। ‘অ্যালোন’। সঙ্গে ছিলেন তাঁর রিয়েল লাইফের বয়ফ্রেন্ড করণ সিং গ্রোভার। সব কিছু ঠিক থাকলে এ বছর শেষের দিকেই নাকি বিয়েও সেরে ফেলবেন বিপাশা-করণ।

আরও পড়ুন, বিপদ থেকে রক্ষা, মুখ পুড়ল বিপাশার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন