Coronavirus Positive

করোনা আক্রান্ত অভিনেতা সাংসদ সানি দেওল

সাম্প্রতিককালে তাঁর কাছাকাছি যাঁরা এসেছিলেন তাঁদেরও আইসোলেশনে থাকার জন্য অনুরোধ করেছেন এই তারকা সাংসদ।

Advertisement

সংবাদ সংস্থা

মানালি শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ০৯:৩২
Share:

সানি দেওল। ছবি টুইটার থেকে নেওয়া।

করোনাভাইরাসে আক্রান্ত হলেন বলিউড অভিনেতা এবং বিজেপির সাংসদ সানি দেওল। হিমাচল প্রদেশের স্বাস্থ্য সচিব মঙ্গলবার এই খবর জানিয়েছেন। বুধবার নিজের টুইটার হ্যান্ডল থেকে কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন সানি নিজেই। পাশাপাশি সাম্প্রতিককালে তাঁর কাছাকাছি যাঁরা এসেছিলেন তাঁদেরও আইসোলেশনে থাকার জন্য অনুরোধ করেছেন এই তারকা সাংসদ।

Advertisement

বুধবার সকালের টুইটে এই সানি লিখেছেন, ‘করোনাভাইরাস পরীক্ষা করেছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। সম্প্রতি আমার সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁদের অনুরোধ করছি আইসোলেশনে থাকার এবং পরীক্ষা করানোর’।

পঞ্জাবের গুরুদাসপুরের এই বিজেপি সাংসদ গত কয়েক দিন ধরে হিমাচল প্রদেশের মানালির কাছে বন্ধুদের সঙ্গে একটি ফার্মহাউসে ছিলেন। সেখান থেকে তাঁরা মুম্বই ফেরার পরিকল্পনা করেন। ফেরার আগে করা করোনা টেস্টেই রিপোর্ট পজিটিভ এল। কিছু দিন আগে মুম্বইয়ের হাসপাতালে কাঁধে অস্ত্রোপচার হয়েছিল ৬৪ বছরের এই সাংসদের। তার পর মানালিতে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। সেখানেই করোনা আক্রান্ত হলেন সানি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন