Bobby Deol

কোনও নিরাপত্তারক্ষী নেই, ববিকে দেখামাত্রই কী কাণ্ড ঘটল বিমানবন্দরে?

‘অ্যানিম্যাল’ হিট হতেই কেরিয়ার যেন ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে ববির। তবে সাফল্যের যে বিড়ম্বনা রয়েছে সম্প্রতি টের পেলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৭:০৩
Share:

বিমানবন্দরে ববির জন্য হুলস্থুল কাণ্ড। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে যাঁর অভিনয় নিয়ে চর্চা সর্বত্র তিনি ববি দেওল। কেরিয়ার যেন ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে ববির। সৌজন্যে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবিতে তাঁর চরিত্রের জন্য বরাদ্দ সময় খুব একটা বেশি না হলেও যতটুকু সময় পেয়েছেন, পর্দায় ছাপ রেখেছেন ধর্মেন্দ্র-পুত্র। ছবিতে খল চরিত্রে দেখা গিয়েছে ববিকে। তার পর থেকেই যেন গগনচুম্বী সাফল্য উপভোগ করছেন ববি। বিমানবন্দর হোক কিংবা শহরের কোনও ক্যাফে— যেখানেই প্রিয় অভিনেতাদের দেখেন ভক্তেরা, নিজস্বী তোলার চেষ্টা করেন। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে ববিকে দেখামাত্রই ঘটল হুলস্থুল কাণ্ড।

Advertisement

সাধারণত বিমানবন্দর থেকে বেরোনোর সময় তেমন কোনও নিরাপত্তারক্ষী থাকে না তারকাদের। যদিও এ ক্ষেত্রে ব্যতিক্রমী কেবল সলমন খান। এ বার আর পাঁ জন মানুষের মতো বিমানবন্দরের গেট থেকে বেরিয়ে গাড়ির দিকে পা বাড়াচ্ছিলেন অভিনেতা। কিন্তু তত ক্ষণে তাঁকে এক বার ছুঁয়ে দেখার জন্য ভিড় জমা হয়ে যায় বিমানবন্দরে। চলল নিজস্বীর বায়না। সবটা হাসিমুখে সারলেন, এক ফোঁটা বিরক্তি ছাড়াই অনুরাগীদের আবদার মেটালেন ববি। যদিও দিন কয়েক আগেই ওই বিমানবন্দরে তাঁর সঙ্গে ছবি তুলতে এগিয়ে আসা এক অনুরাগীকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন ববি। অনেকেই সেই সময় মন্তব্য করেন সাফল্যে মাথা ঘুরে গিয়েছে তাঁর। তবে এ বার যেন নিজের ভুল শুধরে সাধারণের সঙ্গে মিশে গেলেন ধর্মেন্দ্র-পুত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন