Adil Hussain

ভূমিকম্পে ঘরছাড়া অভিনেতা আদিল হুসেন! হাতে না আছে নগদ, না আছে ক্রেডিট কার্ড

বুধবার ভোরে নেপালে ৬.৬ তীব্রতার ভূমিকম্পে কেঁপে ওঠে নেপাল। তার প্রভাব পড়ে দিল্লির কিছু অঞ্চলেও। অভিনেতা আদিল হুসেন আটকা পড়ে যান বাড়ির বাইরে। হাতে কোনও টাকাকড়ি ছিল না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৮:৪৩
Share:

ভূমিকম্পের কাঁপুনি বুঝতে পেরে আচমকাই বাড়ির বাইরে বেরিয়ে আদিল হুসেন। ফাইল চিত্র।

বলিউডে নিয়মিত কাজ করলেও মুম্বইয়ের বদলে দিল্লিতেই থাকতে পছন্দ করেন অভিনেতা আদিল হুসেন। তাই বাসস্থানও বেছে নিয়েছেন সে শহরেই। বুধবার খুব ভোরে ৬.৬ তীব্রতার ভূমিকম্পে কেঁপে ওঠে নেপাল। সেই ভূমিকম্পের প্রভাব বোঝা যায় উত্তর ভারত-সহ দিল্লির কিছু অঞ্চলে। আদিলও ভোরবেলা সেই ভূমিকম্পের কাঁপুনি বুঝতে পেরে আচমকাই বাড়ির বাইরে বেরিয়ে পড়েছিলেন নিজেকে নিরাপদ রাখতে। তখনই হল বিপত্তি!

Advertisement

আদিল তাড়াহুড়োয় বেরোনোর সময়ে সঙ্গে কোনও নগদ টাকা বা ক্রেডিট কার্ড-ডেবিট কার্ড নিয়ে বেরোননি। ভুলবশত বাড়ি চাবি সঙ্গে না রাখায় বাইরেই আটকা পড়ে যান তিনি। অত ভোরে কাকে ফোন করবেন, কার কাছে সাহায্য চাইবেন, কোথায় যাবেন— কিছুই বুঝতে পারছিলেন না। আদিলের ভাগ্য ভাল যে, তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু সে সময় জেগে ছিলেন এবং ফোন তুলেছিলেন। তখন তাঁর বাড়িতেই আশ্রয় পান আদিল। বাকি রাতটা সেখানেই শান্তিতে ঘুমাতেও পারেন অভিনেতা।

সেই বিপদের সময় তাঁর বন্ধুকেই দেবদূতের মতো মনে হচ্ছিল আদিলের। পরে এই ঘটনা টুইট করে জানিয়েছেন আদিল। বলিউড ছাড়াও বেশ কিছু আন্তর্জাতিক ছবিতে অভিনয় করেছেন আদিল। এমনকি বাংলা ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। খুব তাড়াতাড়ি তাঁর পরবর্তী ওয়েব সিরিজ ‘মুখবীর’ মুক্তি পেতে চলেছে জিফাইভ প্ল্যাটফর্মে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন