Anil Kapoor on Sonam Kapoor

কন্যার জন্মদিনে মনখারাপ অনিলের! সোনমের জন্য খোলা চিঠিতে কী লিখলেন ‘মিস্টার ইন্ডিয়া’?

৯ জুন অভিনেত্রী সোনম কপূরের জন্মদিন। এই বিশেষ দিনেই কন্যার জন্য পিতা অনিল কপূরের মন কেঁদে উঠল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ১৮:০২
Share:

সোনম-অনিল। ছবি: সংগৃহীত।

সন্তানের জন্মদিন যে কোনও বাবার কাছে আনন্দের। কিন্তু অনিল কপূরের ক্ষেত্রে শুক্রবার দিনটা অন্য ভাবেই শুরু হয়েছিল। ৯ জুন তাঁর মেয়ের জন্মদিন। কিন্তু মনখারাপ বাবার। মেয়ের জন্মদিনে তাই একটি চিঠি লিখলেন পিতা। মেয়ের উদ্দেশে দিলেন বিশেষ বার্তা।

Advertisement

আসলে এই মুহূর্তে স্বামী আনন্দ অহুজার সঙ্গে লন্ডনে রয়েছেন সোনম। সঙ্গে রয়েছে পুত্র বায়ু। গত বছর অগস্ট মাসে মা হয়েছেন সোনম। মা হওয়ার পর এটাই অভিনেত্রীর প্রথম জন্মদিন। আর সেই বিশেষ দিনেই বাবার থেকে অনেকটা দূরে রয়েছেন পর্দার নীরজা। তাই মেয়ের উদ্দেশে মনের কথা খুলে বলতে সমাজমাধ্যমের শরণাপন্ন হলেন অনিল। অভিনেতা লিখেছেন, ‘‘আমার হৃদয়ের একটা বড় অংশ আজকে লন্ডনে রয়েছে এবং আমি ওকে খুব মিস্‌ করছি।’’ এরই সঙ্গে অনিল লেখেন, ‘‘সোনম, তুমি না থাকলে আমাদের বাড়িটা খালি মনে হয়। তোমাকে, আনন্দকে এবং আমাদের প্রিয় বায়ুকে খুব মিস্‌ করছি।’’

মেয়ের দেশে ফেরার অপেক্ষায় রয়েছেন অনীল। সে কথা মনে করিয়ে দিতে লিখেছেন, ‘‘তোমাকে মনে করতে তোমার সবচেয়ে প্রিয় কাজটাই আমি করছি— শুটিং ফ্লোরে রয়েছি। খুব জলদি ফিরে এসো।’’ বাবার এই আবেগঘন পোস্ট দেখে উত্তর দিতে ভোলেননি সোনম। তিনি অনিলের উদ্দেশে লিখেছেন, ‘‘বাবা, আমি তোমাকে ভালবাসি।’’

Advertisement

সোনমের জন্মদিনে অভিনেত্রীর বলিউড সতীর্থদের মধ্যে অনেকেই তাঁকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। মা হওয়ার পর ছেলেকে বড় করে তুলতেই মনোনিবেশ করছেন সোনম। তাই দীর্ঘ সময় তিনি বড় পর্দা থেকে দূরে রয়েছেন। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সোনম অভিনীত ‘দ্য জ়োয়া ফ্যাক্টর’ ছবিটি। ছবিটি বক্স অফিসে ব্যর্থ হয়েছিল। পরিচালক সোম মখিজার থ্রিলার ‘ব্লাইন্ড’-এ মুখ্যভূমিকায় অভিনয় করেছেন সোনম। সূত্রের খবর, খুব দ্রুত নির্মাতারা ছবিটি কোনও ওটিটিতে রিলিজ় করতে চাইছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন