Gajraj Rao

নয়া রূপে অভিনেতা গজরাজ, তাইল্যান্ডে গিয়ে এ বার কী এমন করলেন তিনি?

গজরাজ রাও সম্পূর্ণ নয়া রূপে ধরা দিচ্ছেন বড় পর্দায়। তাইল্যান্ডে গিয়ে লাস্যময়ী রমণীদের সঙ্গেও ঘোরাফেরা করছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৮:২৪
Share:

তাইল্যান্ডে গজরাজ রাও। —ফাইল চিত্র

তাইল্যান্ডে গিয়েছিলেন অভিনেতা গজরাজ রাও। অভিনেতা নাকি ‘ইরেকটাইল ডিসফাংশন’-এ ভুগছেন। এই অবস্থায় তিনি বিদেশের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। তাইল্যান্ডের লাস্যময়ী রমণীদের সঙ্গেও ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে তাঁকে। এই রোগ নিয়ে মজাদার ঘটনাও ঘটাচ্ছেন তিনি। এ সব সত্যি নয়। বড় পর্দায় এরকম এক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে গজরাজকে। ছবির নাম ‘থাই ম্যাসাজ’।

Advertisement

সম্প্রতি এই ছবির ট্রেলারও মুক্তি পেয়েছে। গজরাজের সঙ্গে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে দিব্যেন্দু শর্মা, সানি হিন্দুজা, রাজপাল যাদব-সহ আরও অনেককে।

‘বধাই হো’ হোক অথবা ‘শুভ মঙ্গল জ়াদা সাবধান’— বলিউডের এই ছবিগুলি গজরাজ রাও তাঁর অভিনয় দক্ষতার মাধ্যমে অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন। চরিত্র নির্বাচনের ক্ষেত্রেও তিনি বেশ খুঁতখুঁতে। অন্য রকমের চরিত্রচিত্রণেই তাঁর বেশি আগ্রহ। তবে, গজরাজ এই ছবিতে যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন, তার সঙ্গে ‘শুভ মঙ্গল জ়াদা সাবধান’ ছবির ‘কার্তিক সিংহ’-এর চরিত্রেরও মিল রয়েছে।

Advertisement

গজরাজকে এই চরিত্রে অভিনয় করতে দেখে দর্শকেরা অনেকেই আয়ুষ্মান খুরানার অভিনীত ‘কার্তিক সিংহ’ চরিত্রটির কথা উল্লেখ করেছেন। যদিও দুই ছবির মূল গল্প সম্পূর্ণ আলাদা। তবে, চরিত্র দু’টির মধ্যে মিল নজরে পড়ার মতো। আয়ুষ্মান এই চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছিলেন। গজরাজও যে কোনও অংশে কম যাননি তা ট্রেলারের ঝলকেই প্রকাশ পেয়েছে। চলতি বছরের নভেম্বর মাসেই এই ছবিটি মুক্তি পেতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন