Kartik Aaryan

নায়কের বোনকে মনে ধরেছে কার্তিকের, নতুন বছর উদ্‌যাপনে বিদেশে পাড়ি দু’জনের

মাসখানেক ধরেই কার্তিক আরিয়ানের নতুন সম্পর্কের খবর কানে আসছে। মায়ানগরীর এক বিখ্যাত তারকা পরিবারের কন্যার সঙ্গে নাকি ঘনিষ্টতা বাড়ছে তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৫:২৯
Share:

নায়কের বোন কার্তিকের মনের মানুষ, নতুন বছরে বরফের দেশে পাড়ি দিলেন দু’জনে। ফাইল চিত্র।

‘ভুলভুলাইয়া টু’-এর সাফল্যের পর বদলে গিয়েছে তাঁর জীবন। এক দিকে যেমন কার্তিকের প্রেম ভেঙেছে, অন্য দিকে কর্মজীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে এক লাফে অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি। প্রেম ভাঙলেও নতুন প্রেমে পড়তে খুব বেশি বিলম্ব করেননি বলিপাড়ার এই উদীয়মান তারকা। মাসখানেক ধরে কার্তিকের নতুন সম্পর্কের খবর কানে আসছে। মায়ানগরীর এক বিখ্যাত সিনে পরিবারের মেয়ের সঙ্গে নাকি ঘনিষ্ঠতা বাড়ছে তাঁর। তিনি পশমিনা রোশন। তাঁর অন্য পরিচয়, পশমিনা হলেন হৃতিক রোশনের তুতো বোন।

Advertisement

নতুন বছরে জুটিতে দুটিতে কার্তিক আরিয়ান ও পশমিনা রোশন। ফাইল চিত্র।

বড়দিনের ছুটিতেই দুই ছেলে, প্রেমিকা সাবা আজাদ ও বোন পশমিনাকে নিয়ে সুইৎজ়ারল্যান্ডে উড়ে গিয়েছেন হৃতিক। সেখানে বরফে ঢাকা রাস্তায় ছাতা মাথায় গোটা পরিবারের ছবিও দেন। এ দিকে ইতিমধ্যে প্যারিস থেকে ছবি দিয়েছেন কার্তিক। তার পর থেকেই শুরু হয়েছে চর্চা— নিশ্চয়ই প্যারিস হয়ে সুইৎজ়ারল্যান্ডের পথে কার্তিক। নতুন বছরের শুরুটা সম্ভবত পশমিনার সঙ্গেই করবেন। যদিও কার্তিক বা পশমিনার সমাজমাধ্যমে তেমন কোনও ইঙ্গিত মেলেনি। তবে ঠিক এই সময় অভিনেতার ফরাসি দেশে পৌঁছে যাওয়া দেখে দুইয়ে দুইয়ে চার করছেন অনেকেই।

বেশ কয়েক দিন ধরেই মুম্বইয়ের বিভিন্ন জায়গায় পশমিনার সঙ্গে কার্তিককে দেখা গিয়েছে। এমনকি, শুটিংয়ের ফাঁকে সময় পেলেই নাকি নায়ক ব্যস্ত থাকছেন পশমিনার সঙ্গে। যদিও এই খবর জানাজানি হতে একটু বিরক্ত হন অভিনেতা। তা হলে কি নতুন বছরে নতুন কোনও সংবাদ দেবেন কার্তিক? উত্তর ক্রমশ প্রকাশ্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন