Kartik Aaryan Marriage

পর্দায় তো বেশ কয়েক বার বিয়ে হল! বাস্তবে কি পাত্রীর হদিস মিলল? উত্তর দিলেন কার্তিক

কর্মজীবনে একের পর এক সাফল্য পেয়েছেন। কিন্তু ব্যক্তিগত জীবনে নাকি ভাগ্য সহায় হচ্ছে না কার্তিক আরিয়ানের। মিলছে না মনের মতো পাত্রী!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৭:০৩
Share:

অভিনেতা কার্তিক আরিয়ান। ছবি : সংগৃহীত।

এক সময় ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েছিলেন কার্তিক আরিয়ান এবং সারা আলি খান। জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা মুখ না খুললেও বলিপাড়ায় দু’জনের সমীকরণ অনেকটা ‘খোলা বই’-এর মতো। এই নিয়ে বিভিন্ন সময় প্রশ্নের মুখেও পড়তে হয়েছে তারকাকে। তবে প্রতি বারই উত্তর দেওয়া থেকে নিজেকে বিরত রেখেছিলেন কার্তিক। তবে সে সব এখন অতীত। সারার সঙ্গে অভিনেতার সম্পর্ক পরিণতির দিকে এগোয়নি।

Advertisement

এই মুহূর্তে বলিউডে তাঁর নামের পাশে ‘সুপারস্টার’-এর তকমা জুড়েছে। ইন্ডাস্ট্রির বড় বড় প্রযোজক পরিচালকরা ভরসা রাখছেন কার্তিকেই। কর্মজীবনে একের পর এক সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে নাকি নিজেকে ‘অপয়া’ ভাবছেন অভিনেতা। সম্প্রতি শাহরুখের ‘আস্ক এসআরকে সেশন’-এর মতো টুইটারে নিজের অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে ‘আস্কমিএনিথিং’ পর্বে অংশ নেন কার্তিক। সেখানেই বিয়ে নিয়ে অভিনেতাকে একাধিক প্রশ্নের মুখে পড়তে হয়। কার্তিকও উত্তর দেন বুদ্ধিমত্তার সঙ্গে।

দিন কয়েক আগে কিয়ারা আডবাণী ও কার্তিকের ‘সত্য প্রেম কি কথা’ ছবির বিয়ের দৃশ্যের ছবি ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। এ বার অনুরাগীদের প্রশ্ন, বাস্তব জীবনে কবে বিয়ের পিঁড়িতে বসবেন কার্তিক? তাতে অভিনেতা জানান, প্রেমের ক্ষেত্রে তাঁর ভাগ্য নাকি বেশ খারাপ। তার পরই অভিনেতার কাছে জানতে চাওয়া হয় প্রেম করে, না কি পরিবারের তরফে পছন্দ করা পাত্রীকেই তিনি বিয়ে করতে চান? উত্তরে কার্তিক বলেন, ‘‘অনুষ্ঠানবাড়ি, ঘোড়া সবই প্রস্তুত। শুধু মেয়েটাই তো নেই!’’

Advertisement

কার্তিকের সাম্প্রতিক ছবি ‘শেহজ়াদা’ ব্যর্থ হয়েছে বক্স অফিসে। সামনেই মুক্তি পাবে ‘সত্য প্রেম কি কথা’ ছবিটি। তার পরই নাকি ‘আশিকি-৩’ ছবিতে প্রাক্তন সারার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন