Bipasha Basu

মা হওয়ার পর কটাক্ষের শিকার বিপাশা, দিলেন কড়া জবাব

জীবনের নতুন মোড়ে বিপাশা বসু। গত বছর মা হয়েছেন তিনি। কিন্তু ‘কটাক্ষ’ তাঁর পিছু ছাড়ছে না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৭:৩৭
Share:

বিপাশা বসু। ছবি: সংগৃহীত।

গত বছর নভেম্বর মাসে কন্যাসন্তানের মা হয়েছেন বিপাশা বসু। কন্যার নাম রেখেছেন দেবী। তবে মা হওয়ার পরেও অভিনেত্রীকে কটাক্ষের শিকার হতে হয়েছিল। নেপথ্যে ছিল তাঁর ওজন বৃদ্ধি। সম্প্রতি এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন ‘জিস্‌ম’ খ্যাত অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি, একটি সংবাদমাধ্যমে মাতৃত্ব প্রসঙ্গে সাক্ষাৎকার দেন বিপাশা। সঙ্গে ছিলেন তাঁর স্বামী কর্ণ সিংহ গ্রোভার। বিপাশা বলেন, ‘‘যাঁরা আমাকে ট্রোল করেন, তাঁদের বলতে চাই, ট্রোলিং করতে থাকুন। কারণ আমি তাঁদের পাত্তা দিই না।’’ এই প্রসঙ্গে কর্ণের উত্তর, ‘‘যত ক্ষণ তাঁরা দেখছেন, তত ক্ষণ ঠিকই আছে।’’

মাতৃত্ব প্রসঙ্গে প্রশ্ন করা হলে বিপাশা তাঁর মনের কথা ব্যক্ত করেন। অভিনেত্রী বলেন, ‘‘দেবী আমার কাছে সব থেকে গুরুত্বপূর্ণ। আমি বাড়ির বাইরে থাকলেও ওর জন্যই দ্রুত ফিরতে চাই। আমার জীবনটাই এখন ওকে কেন্দ্র করে আবর্তিত হয়।’’ এরই সঙ্গে বিপাশা জানান, জীবনের গুরুত্বপূর্ণ মানুষ হিসেবে দেবীর পর নিজেকে রেখেছেন তিনি। আর তৃতীয় স্থানে রেখেছেন স্বামীকে। কর্ণ মজা করে বলেন, ‘‘আমি তো একজন ভৃত্য। আগে আমার এক জন মনিব ছিল। এখন দু’জন মনিব।’’

Advertisement

সম্প্রতি, সমাজমাধ্যমের পাতায় মেয়ের এক অসুখের কথা জানান বিপাশা। অভিনেত্রী জানান, দেবীর জন্মের তিন দিন পরে তার হৃদ্‌যন্ত্রে দু’টি ছিদ্র ধরা পড়ে। জন্মের পর থেকেই ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট তথা ভিএসডি-তে ভুগছিল সে। মেয়ের এই অসুস্থতার কথা জানার পরেই ভেঙে পড়েন বিপাশা ও কর্ণ। বিপাশা জানান, মাত্র তিন মাস বয়সেই ওপেন হার্ট সার্জারি করাতে হয়েছিল দেবীর। সম্প্রতি নেহা ধুপিয়ার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে কথা বলাকালীনই এই ঘটনার কথা জানান বিপাশা। নিজের একরত্তি সন্তানের এমন অসুখের কথা বলতে গিয়ে চোখে জল এসে গিয়েছিল অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন