Bollywood Update

ব্যর্থতার জেরে জায়গা হারাচ্ছেন কার্তিক, ছবি বাঁচাতে কোন অভিনেত্রীর দরজায় গেলেন পরিচালক?

গত বছরটা বেশ ভাল কেটেছিল কার্তিক আরিয়ানের। হিট ছবি, বক্স অফিসে ভাল ব্যবসা। সেই সাফল্য যদিও ক্ষণস্থায়ী। নতুন বছরের শুরু থেকে শুধু মাত্র ব্যর্থতাই সঙ্গী কার্তিক আরিয়ানের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ২১:৪১
Share:

কবীর খানের পরবর্তী ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে থাকছেন কোন নায়িকা? ছবি: সংগৃহীত।

বলিউডের উঠতি তারকাদের মধ্যে প্রথম সারিতে তাঁর নাম। গত বছর ‘ভুল ভুলাইয়া ২’ ছবির সাফল্যের জেরে তালিকার একেবারে প্রথম দিকে উঠে এসেছিলেন কার্তিক আরিয়ান। বলিউডে যে সময়ে তারকা তকমা প্রায় বিলীন হওয়ার দিকে, সেই সময় নিজেকে তারকা হিসাবে প্রতিষ্ঠা করেছেন অভিনেতা কার্তিক আরিয়ান। তবে, মুখে ‘তারকা’ বললেই তো আর হয় না। সেই তকমা ধরে রাখতে হয়। গত বছরের সাফল্যের পর চলতি বছরের শুরুটা একেবারেই ভাল যায়নি কার্তিক আরিয়ানের। বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে তাঁর এবং কৃতি শ্যাননের ছবি ‘শেহজ়াদা’। পরিচালক লভ রঞ্জনের ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবিতে বিশেষ চরিত্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে কার্তিককে। তবে ব্যর্থতা সত্ত্বেও তাঁর সঙ্গে কাজ করতে মুখিয়ে বলিউডের নামজাদা পরিচালকেরা। খবর, নিজের পরের ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গেই কাজ করতে চলেছেন ‘৮৩’ খ্যাত পরিচালক কবীর খান। তাঁর বিপরীতে থাকবেন কোন নায়িকা? তা নিয়েই জোর জল্পনা ইন্ডাস্ট্রির অন্দরে।

Advertisement

আগে শোনা যাচ্ছিল, কার্তিক আরিয়ানের বিপরীতে কবীর খান পরিচালিত এই ছবিতে নায়িকা হিসাবে দেখা যেতে পারে কিয়ারা আডবাণী বা কৃতি শ্যাননকে। এর আগে ‘লুকা ছুপি’ ও ‘শেহজ়াদা’ ছবিতে কৃতির সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন কার্তিক আরিয়ান। অভিনেতা জুটির প্রশংসাও করেছেন দর্শক। অন্য দিকে কিয়ারা আডবাণীর সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে দেখা গিয়েছে কার্তিককে। আসন্ন ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতেও জুটি বেঁধেছেন কার্তিক ও কিয়ারা। ভাবা হয়েছিল, কিয়ারা ও কৃতির মধ্যেই থেকেই কোনও এক জনের সঙ্গে কবীর খানের ছবিতে জুটি বাঁধবেন কার্তিক। তবে এখন খবর, কার্তিকের সঙ্গে একেবারে নতুন কোনও নায়িকাকে পেতে চাইছেন পরিচালক। অ্যাকশন ঘরানার এই ছবির জন্য ক্যাটরিনা কইফকে ভাবছেন কবীর খান।

ক্যাটরিনার সঙ্গে এর আগেও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবিতে কাজ করেছেন তিনি। পাশাপাশি, অ্যাকশন দৃশ্যেও সিদ্ধহস্ত ক্যাট। সব মিলিয়ে তাঁকেই চূ়ড়ান্ত করেছেন পরিচালক কবীর খান বলে খবর।ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পরে এখনও পর্যন্ত একটি মাত্র ছবিতেই দেখা গিয়েছে ক্যাটরিনা কইফকে। তবে, চলতি বছরেরই মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’। সেখানে নিজের চরিত্র জ়োয়া হিসাবে ফিরবেন ক্যাট। তার পরেই ফের কার্তিক আরিয়ানের সঙ্গে এই ছবির জন্য পরিচালক কবীর খানের সঙ্গে জুটি বাঁধার সম্ভাবনা অভিনেত্রীর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন