Entertainment news

এঁদের হ্যান্ডব্যাগের এত দাম! জানলে চমকে যাবেন আপনিও

মেয়েদের ক্ষেত্রে প্রধান অ্যাকসেসরি হলো হ্যান্ডব্যাগ। সেলেব হলে তো হাত-ব্যাগই পহেলা দর্শনধারী!

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২০ ১৬:৪৫
Share:
০১ ১০

মেক আপ-পোশাকের এক্সটেনশন হল অ্যাকসেসরিজ। মেয়েদের ক্ষেত্রে প্রধান অ্যাকসেসরি হলো হ্যান্ডব্যাগ। সেলেব হলে তো হাত-ব্যাগই পহেলা দর্শনধারী!

০২ ১০

একজন সেলেব কত টাকা খরচ করতে পারেন তাঁর পোশাকের সঙ্গে মানানসই হ্যান্ডব্যাগ কিনতে? সেই টাকার অঙ্কটা জানলে আপনার চোখ কপালে উঠতে পারে।

Advertisement
০৩ ১০

এই মুহূর্তে বলিউড সেলেবদের প্রথম সারিতেই রয়েছেন আলিয়া ভট্ট। তাঁর সংগ্রহে অসংখ্য হাত-ব্যাগ। ছবিতে যে ব্যাগটা নিয়ে আছেন আলিয়া, তার দাম কত জানেন? এই লেদার ব্যাগটির আনুমানিক দাম ১ লাখ টাকা।

০৪ ১০

অত্যন্ত ক্যাজুয়াল পোশাকেও অনবদ্য অনুষ্কা শর্মা। কারণ ফ্যাশনের গোপন মন্ত্র তাঁর জানা। জিনস, শার্ট আর সঙ্গে হাতে ঝোলানো একটা স্মার্ট ব্যাগ। ব্যস, মুহূর্তেই গ্ল্যামারস হয়ে ওঠেন তিনি। সাধারণত 'ফ্রেন্ডি মনস্টার' ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করতে পছন্দ করেন বিরাট-গিন্নি। যাঁর আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার।

০৫ ১০

জ্যাকলিন ফার্নান্ডেজ। ৩৪ বছরের এই শ্রীলঙ্কান বিউটি ক্যারিশমায় হুঁশ হারান নেটিজেনরা। 'গুচ্চি' ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ সবচেয়ে পছন্দ জ্যাকলিনের। সাধারণত এই ব্র্যান্ডের হ্যান্ডব্যাগের দাম শুরুই হয় ১ লাখ টাকা থেকে।

০৬ ১০

প্রিয়ঙ্কা চোপড়া সব সময়েই চেষ্টা করেন পোশাক-আশাকের ব্যাপারে স্বতন্ত্র থাকতে। 'ভ্যালেন্টিনো গারাভানি রকস্টাড' ব্র্যান্ডের ব্যাগ সবচেয়ে বেশি পছন্দ তাঁর। ছবিতে যে ব্যাগটা প্রিয়ঙ্কা চোপড়ার হাতে রয়েছে, তার দাম কত? আনুমানিক ১ লাখ ২৫ হাজার টাকা।

০৭ ১০

হাত-ব্যাগের ব্যাপারে প্রিয়ঙ্কা, অনুষ্কা, আলিয়াকে গুনে গুনে দশ গোল দেবেন করিনা কপূর। তাঁর ব্যাগের সংগ্রহ বোধহয় সবচেয়ে বেশি। 'হারমিস বিরকিন এপসম' ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করেন তিনি। তার দাম? ৮ লাখ ২৬ হাজার টাকা!

০৮ ১০

স্টাইল স্টেটমেন্ট হওয়ার কোনও সুযোগ মিস করেন না সোনম কপূর। 'দিওর', 'হারমিস কেলি'-- এরকম নানা দামি ব্র্যান্ডের ব্যাগ রয়েছে তাঁর সংগ্রহে। তবে তাঁর সবচেয়ে পছন্দ 'শ্যানেল' ব্র্যান্ড। এই ব্যাগের আনুমানিক দাম ৪ লাখ টাকা।

০৯ ১০

যেমন করিনা, তেমন দীপিকা পাডুকোনও। ব্যাগের ব্যাপারে দুজনের পছন্দ হুবহু এক। কারণ করিনার মতো দীপিকাও 'হারমিস কেলি' ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করেন। তাঁর ব্যাগের দামও তাই আনুমানিক ৮ লাখ ২৬ হাজার টাকা।

১০ ১০

ভক্তদের জন্য সব সময়েই নতুন নুতন ফ্যাশন ট্রেন্ড সেট করে দেন শিল্পা শেট্টি। বেশিরভাগ সময়েই তাঁর হাতে 'দিওর' ব্র্যান্ডের ব্যাগ দেখা যায়। যার দাম আনুমানিক ৩ লাখ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement