Hansal Mehta

পেটের সংক্রমণ, বিরক্ত হয়ে মুখ্যমন্ত্রীকে অভিযোগ জানালেন হনসল মেহতা

‘স্কুপ’ সিরিজ়ের কারণে এই মুহূর্তে চর্চায় পরিচালক হনসল মেহতা। আচমকাই অসুস্থ হয়ে পড়লেন পরিচালক। টুইটে জানালেন অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১৪:০২
Share:

হলসল মেহতা। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে বলিপাড়ায় চর্চায় পরিচালক হনসল মেহতা। কিছু দিন আগে মুক্তি পেয়েছে তাঁর পরিচালিত ওয়েব সিরিজ় ‘স্কুপ’। তবে সম্প্রতি খুব পেটের সমস্যায় ভুগছেন পরিচালক। পেটের সংক্রমণে আক্রান্ত হয়ে খুবই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। মুম্বই সরকারের দিকে অভিযোগের আঙুল তুলেছেন পরিচালক। তাঁর অভিযোগ, পরিশোধিত জল সরবরাহ করতে ব্যর্থ মুম্বই সরকার। টুইটে তিনি মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন, মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডেকে সম্বোধন করে অভিযোগ জানিয়েছেন।

Advertisement

হনসল টুইটে লেখেন, “আমার পেটে ভয়ানক সংক্রমণ হয়েছে। কিছু খাওয়ার আগে থেকেই পেটের সমস্যা হচ্ছিল। আমাদের পারিবারিক চিকিৎসকের কাছে দেখাতে গেলে তিনিও জানালেন, এই একই সমস্যা নিয়ে আরও দশ তাঁর কাছে এসেছেন। তাঁদেরও একই উপসর্গ। কিছু জনকে তো আবার হাসপাতালে ভর্তিও হতে হয়েছে। আমার ধারণা, পানীয় জল থেকেই এই সমস্যা দেখা দিচ্ছে।”

বিরক্তি ঝরে পড়েছে তাঁর লেখায়। অনেক শহরের থেকে এগিয়ে মুম্বই। আর্থিক এবং অন্যান্য অনেক দিক থেকেই এগিয়ে এই শহর। সেখানে জলের কারণে এমন একটি সমস্যা আশা করেননি পরিচালক। তিনি আরও যোগ করেন, “এই শহরকে দেশের অর্থনীতির রাজধানী বলা হয়। যে শহরে দু’জন মাথা থাকার পরেও বিশুদ্ধ জল সরবরাহ করা যায় না। রাস্তায় বার হওয়ার উপায় নেই যানজটের সমস্যায়। বিষয়টা খুবই লজ্জাজনক।”

Advertisement

মুম্বইয়ের অপরাধ বিষয়ক সাংবাদিক জিগনা ভোরার জীবনী অবলম্বনে তৈরি ‘স্কুপ’ সিরিজ় নিয়ে সমাজমাধ্যমে বিস্তর আলোচনা চলছে। আগামী করিনা কপূর খানকে নিয়ে একটি থ্রিলার ছবি তৈরি করছেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন