kangana ranawat

খুনি কে? প্রকাশ পেল টানটান রহস্যের ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র ট্রেলার

প্রধান চরিত্রে রয়েছেন কঙ্গনা রানাওয়াত এবং রাজকুমার রাও। 

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৯ ১৮:১৯
Share:

ছবির একটি দৃশ্যে কঙ্গনা

মেন্টাল না জাজমেন্টাল? নাম নিয়েই ছিল যত সমস্যা। কখনও ভাইজানের সিনেমার সঙ্গে এক নাম হয়ে যাওয়া, আবার কখনও বা ‘ইন্ডিয়ান সাইকিয়াট্রিক সোসাইটি’-র থেকে সেন্সর বোর্ডের কাছে নালিশ। ঝামেলা যেন পিছু ছাড়ছিল না বালাজি মোশন-এর পরবর্তী এই প্রযোজনাকে ঘিরে।

Advertisement

অবশেষে সব বাধা কাটিয়ে মুক্তি পেল প্রকাশ কোভেলামুদি পরিচালিত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র ট্রেলার। সাসপেন্সে ভরপুর এই সাইকোলজিক্যাল থ্রিলারটির ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই খুব সহজেই তা নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছে।

এই ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন কঙ্গনা রানাওয়াত এবং রাজকুমার রাও। ব্যাকগ্রাউন্ড স্কোর করেছেন রচিতা অরোরা এবং অর্জুনা হরযায়ী। আরও এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জিমি শিরগিল। কান্না, ডার্ক কমেডি আবার কখনও রোম্যান্স— সব মিলিয়ে যেন উত্তেজনার ওভারডোজ।

Advertisement

আরও পড়ুন : দর্শক আমাকে দেখলেই মুখ ভেংচে চলে যেত: পূর্বাশা

একটি মৃত্যুরহস্য ঘিরে দু’জনকে সন্দেহ করছে পুলিশ। উপযুক্ত প্রমাণ যদিও বিশেষ কিছু নেই। তবুও খুন যে তাঁদের মধ্যেই এক জন করেছে সে বিষয়ে মোটামুটি নিশ্চিত পুলিশ। খুন করেছে কে? সব কিছু ঠিক থাকলে উত্তর মিলবে আগামী ২৬ জুলাই। ওই দিনই মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন