Bollywood

শহিদদের উদ্দেশে শ্রদ্ধাঞ্জলি বলিউডের

 অক্ষয়কুমার কয়েক জন শহিদ সেনার ছবি পোস্ট করে শোকপ্রকাশ করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২০ ০২:৪৩
Share:

ভিকি-অনুষ্কা

লাদাখের গালোয়ান উপত্যকায় চিনা সৈনিকদের সঙ্গে মুখোমুখি সংঘাতে নিহত হয়েছেন ২০ জন ভারতীয় সেনা। শহিদদের উদ্দেশে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বলিউডের অভিনেতারা। ব্ল্যাঙ্ক স্ক্রিনশট পোস্ট করে অমিতাভ বচ্চন ‘‘জ়রা আখোঁ মে ভর লো পানি...’’ গানের দু’টি লাইন লিখে দেশবাসীকে রক্ষা করার জন্য ভারতীয় সেনাবাহিনীকে স্যালুট করেছেন। অন্য দিকে অনুষ্কা শর্মা লিখেছেন, ‘‘একজন সৈনিকের মেয়ে হিসেবে প্রত্যেক সেনার মৃত্যু আমার কাছে অনেক বেশি কষ্টকর। সেনা ও তাঁদের পরিবারের আত্মত্যাগ সব সময়ে শূন্যতা তৈরি করে। শহিদদের পরিবারের জন্য প্রার্থনা করছি।’’

Advertisement

অক্ষয়কুমার কয়েক জন শহিদ সেনার ছবি পোস্ট করে শোকপ্রকাশ করেছেন। তাপসী পান্নু টুইট করেছেন, ‘‘করোনা যেন কম পড়েছিল যে, আমাদের সাহসী যোদ্ধাদের এ ভাবে হারাতে হল। এই ক্ষতি অপূরণীয়।’’ এর পাশাপাশি এগিয়ে এসেছেন আরও অনেকে। বরুণ ধওয়ন, ভিকি কৌশল, হুমা কুরেশি, রাকুল প্রীত সিংহ-সহ অন্যান্য অভিনেতারাও ভারতীয় শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন