Entertainment News

বিয়ের ছবি শেয়ার করলেন অঙ্কিত তিওয়ারি

এমন বিশেষ দিনের ছবি শেয়ার করে বিয়ের খবর নিজেই জানিয়েছেন পাত্র। ইনস্টাগ্রামে মালাবদলের ছবি পোস্ট করেছেন শিল্পী। ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমার আজ এবং আমার জীবনের সব ক’টা কাল’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:৫৮
Share:

নবদম্পতি। ছবি: অঙ্কিত তিওয়ারির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

পাত্র অঙ্কিত তিওয়ারি। পেশা বলিউডের গায়ক ও সুরকার। নিবাস মুম্বই। পাত্রী পল্লবী শুক্ল। পেশা ইঞ্জিনিয়র। নিবাস বেঙ্গালুরু। কিন্তু এখন থেকে মুম্বইতেই এক সঙ্গে থাকবেন দু’জন। শুক্রবারই পল্লবীকে বিয়ে করেছেন অঙ্কিত।

Advertisement

এমন বিশেষ দিনের ছবি শেয়ার করে বিয়ের খবর নিজেই জানিয়েছেন পাত্র। ইনস্টাগ্রামে মালাবদলের ছবি পোস্ট করেছেন শিল্পী। ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমার আজ এবং আমার জীবনের সব ক’টা কাল’।

নতুন বউয়ের হাতে হাত রেখে শেয়ার করেছেন আরেকটি ছবি। লিখেছেন, ‘সব কিছুর শেষে কেউ ততটা ভালবাসাই পায়, যতটা সে দেয়’।

Advertisement

"You are my today and all of my tomorrows!" #AnkitwedsPallavi

শুক্রবার কানপুরে একেবারে ট্র্যাডিশনাল ভাবেই বিয়ে করেছেন অঙ্কিতরা। উপস্থিত ছিল দুই পরিবারের আত্মীয়-বন্ধু-ঘনিষ্ঠরা। বিয়ে হয়েছে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে। বলিউডের কাউকেই দেখা যায়নি এ দিন।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বলিউডের এই মুহূর্তের অন্যতম সেরা গায়ক ও সুরকার অঙ্কিত। ‘গলিয়াঁ’,‘সুন রাহা হ্যায় না তু’,‘তু হ্যায় কে নহি’র মতো গান সৃষ্টি করে অঙ্কিত এখন বলিউডের ‘হার্টথ্রব’।

আরও পড়ুন, তারকাদের বাড়িতেই শুটিং হয়েছিল এই ছবিগুলির

আরও পড়ুন, বেডরুমে ‘স্ত্রী’র সঙ্গে অন্য পুরুষ! কী করবেন ইরফান?

গত মঙ্গলবারই কানপুরে পল্লবী শুক্লর সঙ্গে এনগেজমেন্ট করেন অঙ্কিত। হলদি-সঙ্গীত-মেহেন্দি-আংটি বদলের পর বিয়ে করলেন তাঁরা। ২৬ ফেব্রুয়ারি মুম্বইতে হবে রিসেপশন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সেই পার্টিতে থাকতে পারেন বলিউডের বহু তারকাই।

I will spend an eternity loving you, caring for you, respect you, showing you everyday that I hold you as high as the stars. #finallyengaged

মুম্বই মিররের খবর অনুযায়ী, কিছুদিন আগেই কানপুর থেকে দিল্লি যাওয়ার ট্রেনে পল্লবীকে প্রথম দেখেছিলেন অঙ্কিতের ঠাকুমা। একই কামরায় সহযাত্রী ছিলেন তাঁরা। সেখানেই নাকি পল্লবীকে পছন্দ হয়ে যায় তাঁর। প্রাথমিক কথাবার্তাও হয় সেখানেই। এর পর অঙ্কিতকে পল্লবীর কথা বলেন তিনি। শুরু হয় বিয়ের তোরজোড়।

শনিবার সোশ্যাল মিডিয়ায় নবদম্পতির ছবি নজর কেড়েছে ভক্তদের। পোস্ট হতেই ছবিগুলি ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন