Swara Bhaskar

অন্য ভূমিকায় তারকারা

দুঃস্থ মানুষদের পাশে থাকছেন বলি তারকারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২০ ০০:০১
Share:

স্বরা থেকে অজয়, দুস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছেন বহু তারকা।

মুম্বইয়ের বিখ্যাত ধারাভি বস্তি করোনার জেরে একেবারে বিধ্বস্ত। এটি এখন মুম্বইয়ের করোনা সংক্রমণের কেন্দ্র হয়ে উঠেছে। ধারাভির দুঃস্থ মানুষদের নানা ভাবে সাহায্য করতে এগিয়ে এসেছেন অজয় দেবগণ। এর আগে ধারাভির ৭০০টি পরিবারের রেশনের দায়িত্ব নিয়েছিলেন। এ বার সেখানে যে কোয়রান্টিন সেন্টার রয়েছে, তার জন্য ২০০টি অক্সিজেন সিলিন্ডার এবং ২টি পোর্টেবেল ভেন্টিলেটর কেনার পুরো খরচ দিলেন অভিনেতা। মুম্বইয়ের জি-নর্থের সহকারী পৌর কমিশনার কিরণ দিঘবকর জানিয়েছেন, ‘‘আমরা অজয় দেবগণকে জানিয়েছিলাম, ২০০টি বেডের জন্য অক্সিজেন সিলিন্ডার এবং ২টি পোর্টেবল ভেন্টিলেটর প্রয়োজন। তিনি সঙ্গে সঙ্গেই এর খরচ দিয়ে দেন।’’ পাশাপাশি অজয় নিজের টুইটার হ্যান্ডলে ধারাভির দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য সকলকে অনুরোধও জানিয়েছেন।

Advertisement

সলমন খান তো নানা ভাবে সাহায্য করেই চলেছেন অভাবী, দুঃস্থ মানুষদের। এ বার থিয়েটারকর্মীদের পাশে দাঁড়ালেন তিনি। পারেল এবং দাদারে দু’টি নাট্য দলের কাছে ইতিমধ্যে দু’ ট্রাক খাবার সরঞ্জাম পৌঁছে দিয়েছেন। সলমন ঠিক করেছেন, এ ভাবে নিয়মিত মুম্বইয়ের বিভিন্ন নাট্য দলের কাছেই খাওয়ার সামগ্রী পৌঁছে দেবেন। স্বরা ভাস্কর আবার দিল্লির পরিযায়ী শ্রমিকদের তিন হাজার চটি দিয়েছেন। লকডাউনের জেরে এই মুহূর্তে সবচেয়ে খারাপ অবস্থার মধ্যে রয়েছেন এই পরিযায়ী শ্রমিকরাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন