Boney Kapoor

Boney Kapoor: বেহাত ক্রেডিট কার্ডের তথ্য, সাইবার জালিয়াতিতে কয়েক লক্ষ খোয়ালেন বনি কপূর!

ক্রেডিট কার্ড জালিয়াতির ফাঁদে বনি কপূর। বলিউড প্রযোজকের অ্যাকাউন্ট থেকে লোপাট প্রায় ৪ লক্ষ টাকা। কার্ডের তথ্য চুরি গিয়েছে বলে সন্দেহ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১৪:৫১
Share:

সাইবার জালিয়াতির ফাঁদে বনি কপূর।

সাইবার জালিয়াতির শিকার বনি কপূর। বলিউড প্রযোজকের অ্যাকাউন্ট থেকে লোপাট হয়েছে কয়েক লক্ষ টাকা। থানায় দায়ের করা অভিযোগে বলা হয়েছে, পাঁচ দফায় বনির অ্যাকাউন্ট থেকে টাকা কাটা গিয়েছে। খোয়া গিয়েছে প্রায় চার লক্ষ টাকার কাছাকাছি।

Advertisement

বনির অভিযোগ অনুযায়ী, গত ৯ ফেব্রুয়ারি এমন কাণ্ড ঘটে। তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা কাটা গিয়েছে জানতে পেরে ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করেন তিনি। এর পরেই পুলিশে খবর দেন শ্রীদেবীর স্বামী।

Advertisement

মুম্বই সংবাদমাধ্যমের খবর, পুলিশকে প্রযোজক-পরিচালক বলেন, নিজের ক্রেডিট কার্ডের তথ্য কেউ জানতে চায়নি তাঁর কাছে। ওই তথ্য চেয়ে তাঁর কাছে কখনও কোনও ফোনও আসেনি। ফলে কী ভাবে ক্রেডিট কার্ড থেকে টাকা খোয়া গেল, তা নিয়ে ধন্দে রয়েছেন জাহ্নবী কপূরের বাবা।

পুলিশের অনুমান, বনি কার্ডটি কোথাও ব্যবহার করার সময়ে কোনও ভাবে তথ্য হাতিয়ে নিয়েছে জালিয়াতেরা। জানা গিয়েছে, বনির অ্যাকাউন্ট থেকে ওই টাকা গিয়েছে গুরুগ্রামের এক সংস্থার অ্যাকাউন্টে। এ নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement