Entertainment News

ফের একসঙ্গে বিরুষ্কা, কোয়ালিটি টাইম কাটাতে কোথায় গেলেন?

এখনও হাতে তিনটে ম্যাচ। কিন্তু তার আগেই চলতি আইপিএল থেকে ছিটকে গিয়েছে বিরাট কোহলির রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই টুর্নামেন্টে একেবারেই রান পাননি বিরাট। সব মিলিয়ে বিধ্বস্ত। এই আবহেই বান্ধবী অনুষ্কা শর্মার সঙ্গে একান্তে সময় কাটালেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ মে ২০১৭ ১৭:২২
Share:

পার্টিতে বিরাট-অনুষ্কা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

এখনও হাতে তিনটে ম্যাচ। কিন্তু তার আগেই চলতি আইপিএল থেকে ছিটকে গিয়েছে বিরাট কোহলির রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই টুর্নামেন্টে একেবারেই রান পাননি বিরাট। সব মিলিয়ে বিধ্বস্ত। এই আবহেই বান্ধবী অনুষ্কা শর্মার সঙ্গে একান্তে সময় কাটালেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। মুম্বই বিমানবন্দরে সম্প্রতি ক্যাজুয়াল লুকে ফ্রেমবন্দি হয়েছেন এই জুটি। যদিও কোথায় যাচ্ছেন তাঁরা তা জানা যায়নি।

Advertisement

আরও পড়ুন, অনুষ্কার জন্মদিন, কী উপহার দিলেন বিরাট?

গত ১ মে বিরাটকে ছাড়াই জন্মদিন পালন করেছেন অনুষ্কা। সেই দিনই নিজের পরের ছবির কথাও ঘোষণা করেছেন নায়িকা। শুটিং শুরুর আগে ব্রেক নিয়ে বিরাটকে সঙ্গ দিলেন তিনি। পাশাপাশি রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ১০ বছরের সেলিব্রেশন পার্টিতেও তাঁরা একসঙ্গে উপস্থিত ছিলেন বলে জানা যাচ্ছে। সেখানে ছিলেন টিমের বাকি সদস্যরাও। এর আগে যতবারই একসঙ্গে দেখা গিয়েছে বিরাট-অনুষ্কাকে, ততবারই ভাইরাল হয়েছে সেই ছবি। এ বারও তার ব্যতিক্রম হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন