মাঝখানে এক নারী? ব্র্যাঞ্জেলিনা এ বার কি সত্যিই ডিভোর্সের দিকে?

সত্যিই কি ভাঙতে চলেছে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির সম্পর্ক? হলিউডে জল্পনা তুঙ্গে। অনেক দিন থেকেই এই স্টার দম্পতিকে ঘিরে কানাঘুষো চলছে। দ্বিতীয় এক নারী নাকি ঢুকে পড়েছেন দু’জনের মাঝখানে। কে এই নারী? তিনি হলিউডের মডেল ও অভিনেত্রী কারা ডেলেভিন। বেশ কিছু দিন ধরেই কারা আর ব্র্যাড নাকি বেশ কাছাকাছি এসোছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৬ ১৫:৩০
Share:

সত্যিই কি ভাঙতে চলেছে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির সম্পর্ক? হলিউডে জল্পনা তুঙ্গে। অনেক দিন থেকেই এই স্টার দম্পতিকে ঘিরে কানাঘুষো চলছে। দ্বিতীয় এক নারী নাকি ঢুকে পড়েছেন দু’জনের মাঝখানে। কে এই নারী? তিনি হলিউডের মডেল ও অভিনেত্রী কারা ডেলেভিন। বেশ কিছু দিন ধরেই কারা আর ব্র্যাড নাকি বেশ কাছাকাছি এসোছেন। ব্র্যাড পিট নাকি কারার সঙ্গে কাজ করার জন্যও মুখিয়ে রয়েছেন। ইতিমধ্যেই তাঁর প্রোডাকশন হাউসে কাজ করার জন্য কারাকে প্রস্তাবও দিয়ে ফেলেছেন।

Advertisement

আর এই সব দেখেশুনেই নাকি বেজায় চটেছেন অ্যাঞ্জেলিনা। কিছু দিন আগে ছেলে-মেয়েদের সঙ্গে অ্যাঞ্জেলিনাকে লন্ডনের একটি মলে দেখতে পেয়ে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি ফোটোগ্রাফাররা। সেই সব ছবি ছড়িয়ে পড়ে বিভিন্ন মিডিয়ায়। ছবিতে অ্যাঞ্জেলিনাকে দেখতে খুবই রোগা লাগছিল। লন্ডনের একটি সংবাদপত্রের দাবি, ব্র্যাডের সঙ্গে মনোমালিন্যের কারণেই অ্যাঞ্জেলিনার ‘হট-ফিগার’ নাকি বেশ খারাপ হয়ে গিয়েছে। অতিরিক্ত স্ট্রেসের কারণে ওজন বেশ খানিকটা কমে গিয়েছে নায়িকার। কারার সঙ্গে ব্র্যাডের মেলামেশা বেড়ে যাওয়াই নাকি মানসিকভাবে বিপর্যস্ত করে তুলেছে আ্যাঞ্জেলিনাকে। হলিউডের একটা মহলের খবর, ব্র্যাডকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন ‘হলিউড ডিভা’। তবে কোনও তরফেরই সরাসরি কোনও প্রতিক্রিয়া এখনও জানা যায়নি। এত জল্পনার পরও দু’জনের এই নীরবতা জল্পনা বাড়াচ্ছে আরও। ব্র্যাঞ্জেলিনা জুটি বলে কথা! জল্পনা তো বাড়বেই!

আরও পড়ুন:
ব্র্যাড পিটের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন