Krishnakoli

‘চিরদিনই তুমি যে আমার’... শ্যামার কীর্তনের বদলে গান ধরল ‘ছোট কর্তা’ নিখিল!

ধারাবাহিক বলছে, এলোমেলো সংসার আবার গোছানো পরিপাটি। ১৮ বছর পরে শ্যামা শ্বশুরবাড়ি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৯:৫৯
Share:

হঠাৎ, শ্যামার বদলে তার ছোট কর্তা গেয়ে উঠলেন কেন?

শ্যামা আর কৃষ্ণার গান পছন্দ ৮ থেকে ৮০-র। শ্যামার ‘ছোট কর্তা’ নিখিলও যে ভালই গাইতে পারে, জানতেন? সেই রহস্য সামনে এল জি বাংলার ৯০০ পর্ব পেরোনো জনপ্রিয় ধারাবাহিকের নেপথ্য কাহিনিতে। সেখানেই বাংলা ছবির জনপ্রিয় গান ‘চিরদিনই তুমি যে আমার গেয়ে উঠলেন নিখিল চৌধুরী। ভিডিয়ো বলছে, গানের গলা খুব খারাপ নয় নিখিলেরও। হঠাৎ, শ্যামার বদলে তার ছোট কর্তা গেয়ে উঠলেন কেন?

ধারাবাহিক বলছে, এলোমেলো সংসার আবার গোছানো পরিপাটি। ১৮ বছর পরে শ্যামা শ্বশুরবাড়ি। হারানো স্মৃতিও ফিরে এসেছে। চৌধুরী পরিবারে আবার খুশির হাট। পরিবারে যখন আবার আগের ছন্দে চলছে তখন এটুকু আবদার শ্যামা করতেই পারে নিখিলের কাছে। এবং অবাক কাণ্ড, শ্যামার একবারের অনুরোধেই দিব্যি গেয়ে উঠল সে।

টানা ৩ বছর ধরে রেটিং চার্টে ভাল নম্বর তুলে প্রথম ৩-এর মধ্যেই রয়েছে ‘কৃষ্ণকলি’। তেলুগু ভাষাতেও সম্প্রচারিত হচ্ছে ধারাবাহিকটি। খবর, ২২ ফেব্রুয়ারি থেকে সম্প্রচারিত হচ্ছে রিমেক ‘কৃষ্ণ তুলসী’। ‘শ্যামা’র ভূমিকায় অভিনয় করছেন ঐশ্বর্য এইচ। বাংলায় এই চরিত্র করে জনপ্রিয় তিয়াসা রায়। ‘নিখিল’ দিলীপ শেট্টি। নীল ভট্টাচার্য সাফল্যের সঙ্গে বাংলা ধারাবাহিকে এই চরিত্রে অভিনয় করছেন। প্রথম সারির দক্ষিণী পরিচালক রাঘবেন্দ্র রাও তেলুগু ধারাবাহিকের প্রযোজক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন