Bunty Aur Babli 2

সিদ্ধান্ত-শর্বরীর ‘বান্টি অর বাবলি ২’ কবে আসছে?

সোশ্যাল মিডিয়ায় আত্মপ্রকাশ করল‘বান্টি অর বাবলি ২’-এর লোগো এবং ছবি মুক্তির তারিখ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৪৫
Share:

রানি মুখোপাধ্যায় ও সইফ আলি খান এবং অপর দিকে সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী। ছবি: ফাইল চিত্র।

অভিষেক বচ্চন ও রানি মুখোপাধ্যায় অভিনীত ছবি ‘বান্টি অর বাবলি’ ২০০৫-এ বক্স অফিস জুড়ে সাফল্যের ঝড় তুলেছিল। ২০০৫ থেকে ২০২০—ষোলো বছরের এই লম্বা সফর পেরিয়ে সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরীর হাত ধরে কামব্যাক করতে চলেছে ‘বান্টি অর বাবলি ২’।

Advertisement

পুরনো স্বাদকে পাশে রেখে নতুন প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি। সিনেমার সিক্যুয়েলে রানি মুখোপাধ্যায় তো রয়েইছেন, অভিষেকের পরিবর্তে আসতে চলেছেন সইফ আলি খান।

সোশ্যাল মিডিয়ায় আত্মপ্রকাশ করল ‘বান্টি অর বাবলি ২’-এর লোগো এবং ছবি মুক্তির তারিখ। আগামী ২৬ জুন সাড়ম্বরে বড় পর্দায় আসতে চলেছে এক জোড়া বান্টি বাবলির জুটি। পুরনো ঘরানাকে সঙ্গে রেখেই তৈরি হয়েছে এই ছবির লোগোটি।

Advertisement

আরও পড়ুন: রিসেপশনে কে সাজাচ্ছেন সৃজিতকে?

সিদ্ধান্ত চতুর্বেদী গতকাল তাঁর টুইটারে ‘বান্টি অর বাবলি ২’-এর লোগো শেয়ার করেন। পোস্টের ক্যাপশনে লেখেন, ‘এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ অ্যান্ড কন! মার্ক ইওর ক্যালেন্ডার অ্যাজ ‘বান্টি অর বাবলি ২’।

এখানেই শেষ নয়। যশ রাজ ফিল্মস এই ছবির লোগো ও মুক্তির তারিখ দিয়ে টুইটারে তাদের অফিসিয়াল সাইটে একটি ভিডিয়ো-ও পোস্ট করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন