Entertainment News

কপিল দেবের স্ত্রী হবেন ক্যাটরিনা!

কপিলের বায়োপিকে ৮৩’র বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়কের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংহকে। এরই মধ্যে ইন্ডাস্ট্রিতে নয়া গুঞ্জন, কপিলের স্ত্রী রোমি দেবের ভূমিকায় নাকি অভিনয় করবেন ক্যাটরিনা কইফ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৭ ১৩:৩৩
Share:

কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় ক্যাটরিনা?

সচিন, ধোনির পর এ বার পালা কপিল দেবের।

Advertisement

কপিলের বায়োপিকে ৮৩’র বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়কের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংহকে। এরই মধ্যে ইন্ডাস্ট্রিতে নয়া গুঞ্জন, কপিলের স্ত্রী রোমি দেবের ভূমিকায় নাকি অভিনয় করবেন ক্যাটরিনা কইফ। আর এই জল্পনা যদি সত্যি হয় তবে, প্রথম বার রণবীর সিংহ এবং ক্যাটরিনাকে এক সঙ্গে ছবিতে অভিনয় করতে দেখতে পাবেন ভক্তরা।

কপিলের বায়োপিকে জুটি বাঁধছেন ক্যাট-রণবীর? ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Advertisement

ছবির পরিচালক কবীর খান। ‘নিউ ইয়র্ক’, ‘এক থা টাইগার’ থেকে ‘ফ্যান্টম’— সব ছবিতেই কবীরের প্রথম পছন্দ ছিলেন ক্যাট। তাই ইন্ডাস্ট্রিতে জল্পনা, কবীরের পছন্দের অভিনেত্রী ক্যাটরিনাকেই কপিলের স্ত্রীয়ের ভূমিকায় কাস্ট করবেন তিনি। যদিও সরাসরি ছবির অভিনেত্রী কে হবেন তা নিয়ে এখনও কোনও মন্তব্য করেনি ৮৩-র টিম।

আরও পড়ুন, প্যান্ট খুলে নেব, বিমানবন্দরে হুমকি উদিত-পুত্র আদিত্যের

আরও পড়ুন, কফি উইথ কর্ণ’র নতুন সিজন কবে থেকে শুরু জানেন?

যদিও ডিএনএ-এর খবর অনুযায়ী, এই ছবিতে এক জন নতুন অভিনেত্রীকেও কাস্ট করা হতে পারে। এমনকী দীপিকা পাড়ুকোনের নামও রয়েছে পাইপলাইনে!

সম্প্রতি ছবির লঞ্চ পর্ব হয়ে গেল। ১৯৮৩ সালের ক্রিকেট টিমের সঙ্গে উপস্থিত ছিলেন বলিউডের সেলিব্রিটিরা। কপিল দেবের সঙ্গে এক মঞ্চে দেখা গিয়েছে রণবীরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন