ব্র্যাডের ভালবাসার পরীক্ষা নিলেন জোলি!

একটা আস্ত সিনেমা। আর তা নাকি দু’জন তারকার ব্যক্তিগত সম্পর্ক যাচাইয়ের মাধ্যম! অ্যাঞ্জোলিনা জোলি এবং ব্র্যাড পিটের প্রেম নাকি এমন পর্যায় এসে পৌঁছেছে যে তা আদৌ কতটা খাঁটি বোঝার জন্য ‘বাই দ্য সি’ ছবিটি তৈরি করেছেন ব্র্যাঞ্জোলিনা জুটি!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০১৬ ১৬:৩০
Share:

একটা আস্ত সিনেমা। আর তা নাকি দু’জন তারকার ব্যক্তিগত সম্পর্ক যাচাইয়ের মাধ্যম! অ্যাঞ্জোলিনা জোলি এবং ব্র্যাড পিটের প্রেম নাকি এমন পর্যায় এসে পৌঁছেছে যে তা আদৌ কতটা খাঁটি বোঝার জন্য ‘বাই দ্য সি’ ছবিটি তৈরি করেছেন ব্র্যাঞ্জোলিনা জুটি! সম্প্রতি এই চাঞ্চল্যকর তথ্য শেয়ার করেছেন জোলি নিজেই। এই ছবির অভিনেত্রী তথা পরিচালক অ্যাঞ্জোলিনা জানিয়েছেন, ‘‘এই ছবিতে আমাদের ব্যক্তিগত সম্পর্কেরই পরীক্ষা হল। আমরা নিজেদের সব সময় চ্যালেঞ্জের মুখে ফেলতে ভালবাসি। তাই এই ঝুঁকিটা নিয়েই ফেললাম।’’

Advertisement

‘লিভ-ইন’-এর সময় থেকেই তাঁদের সম্পর্ক পেজ থ্রি-র শিরোনামে। ছ’সন্তানের বাবা-মা হওয়ার পর ২০১৪-এর অগস্টে বিয়ে করেছেন বলিউডের এই হট কাপল। ‘বাই দ্য সি’-এর প্রচারে তাঁদের ডিভোর্সের জল্পনাও শুরু হয়েছিল। তবে নিজেদের নেওয়া চ্যালেঞ্জ তাঁরা কতটা রাখতে পারলেন, অর্থাত্ তাঁদের সম্পর্ক আদৌ থাকবে কি না তার উত্তরের দিকে তাকিয়ে রয়েছেন এই দম্পতির অনুরাগীরা।

আরও পড়ুন

Advertisement

জোলির অন্য শারীরিক সম্পর্কের ফলে ব্র্যাঞ্জোলিনার ডিভোর্স?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন