Entertainment News

হিন্দি সড়গড় নয়, তবু বলিউডি গান গাইতে চান রেভন্থ

হিন্দিতে একেবারেই সড়গড় নন। আবার নাড়া বেঁধে গানটাও শেখা হয়নি। তবু বলিউডি গান গেয়েই নাম করতে চান এল ভি রেভন্থ। রবিবার রাতে ইন্ডিয়ান আইডল-এর ট্রফি-সহ ২৫ লাখ টাকার পুরস্কার জিতে জীবনটাই যেন বদলে গিয়েছে রেভন্থের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৭ ১১:৩৮
Share:

‘ইন্ডিয়ান আইডল’ জয়ী রেভন্থ। ছবি: সংগৃহীত।

হিন্দিতে একেবারেই সড়গড় নন। আবার নাড়া বেঁধে গানটাও শেখা হয়নি। তবু বলিউডি গান গেয়েই নাম করতে চান এল ভি রেভন্থ।

Advertisement

রবিবার রাতে ইন্ডিয়ান আইডল-এর ট্রফি-সহ ২৫ লাখ টাকার পুরস্কার জিতে জীবনটাই যেন বদলে গিয়েছে রেভন্থের। বিশাখাপত্তনমে আদি বাড়ি হলেও কেরিয়ারের জন্য হায়দরাবাদে থাকছেন ইদানীং। গানই তাঁর ধ্যান-জ্ঞান। তাই হিন্দিটা রপ্ত না হলেও ‘কুছপরোয়া’ নেই রেভন্থের। এ নিয়ে অবশ্য বন্ধুদের মস্করাও শুনতে হয় তাঁকে। নিজেই বলেন, “বন্ধুস্থানীয় অনেকেই আছেন যাঁরা আমার হিন্দি নিয়ে হাসিঠাট্টা করেন। তবে আমি এটাকে চ্যালেঞ্জ হিসাবে নিয়েছি।” ‘ইন্ডিয়ান আইডল’-এ এসে অবশ্য হিন্দিতে গাইতে হয়েছে তাঁকে। রেভন্থ বলেন, “মাঝেমধ্যে দক্ষিণ ভারতীয় উচ্চারণ এসে যায় হয়তো। তবে এখন আমি হিন্দি গানে ৮০-৯০ শতাংশ স্বচ্ছন্দ।”

আরও পড়ুন

Advertisement

অক্ষয় কুমারের ছবিকে ডোবাতে ৩০ লক্ষ টাকা ঘুষ দিতে চেয়েছেন শাহরুখ?

সচিনের হাত থেকে ট্রফি পেলেন রেভন্থ। ছবি: সংগৃহীত।

গান না শিখলেও, প্লে-ব্যাকের দুনিয়ায় একেবারেই আনকোরা নন রেভন্থ। ইতিমধ্যেই দু’শোরও বেশি দক্ষিণী ফিল্মে গান গেয়েছেন তিনি। ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এ তাঁর ‘মনোহরি’ গানটি বেশ জনপ্রিয়ও হয়েছে। বাহুবলীর দ্বিতীয় পর্বেও গান গাওয়ার ইচ্ছে ছিল। তবে ‘ইন্ডিয়ান আইডল’-এ অংশ নেওয়ায় সে ইচ্ছে মনেই রয়ে গিয়েছে। তাতে অবশ্য খেদ নেই হেভন্থের। আইডলের মুকুট জিতে তাই তিনি বলেন, “ইন্ডিয়ান আইডল-ই আমার বাহুবলী পার্ট-২।” এর পরের লক্ষ্য বলিউড। কিশোর কুমারের ভক্ত রেভন্থ সেখানকার মুকুটও জিততে চান। তা সে হিন্দিতে সড়গড় হন বা না হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন