famous personality

ছবির এই বিখ্যাত ব্যক্তিকে চেনেন?

আপনি কি নিয়মিত টিভির পর্দায় চোখ রাখেন? সিরিয়াল না দেখলেও রিয়ালিটি শো দেখেন? রিয়ালিটি শো যদি না-ও দেখেন খবরের চ্যানেলগুলি তো দেখার সুযোগ হয় নিশ্চয়ই? আচ্ছা দেখুন তো, ছবির ভদ্রলোককে চেনেন কি না?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ মে ২০১৭ ১৬:৩০
Share:

আপনি কি নিয়মিত টিভির পর্দায় চোখ রাখেন? সিরিয়াল না দেখলেও রিয়ালিটি শো দেখেন? রিয়ালিটি শো যদি না-ও দেখেন খবরের চ্যানেলগুলি তো দেখার সুযোগ হয় নিশ্চয়ই? আর যদি হাতে স্মার্ট ফোন থাকে তা হলে তো সোশ্যাল মিডিয়ার দৌলতে আপনি হালফিলের নানা খবরাখবর সম্পর্কে অবশ্যই অবগত।

Advertisement

আচ্ছা দেখুন তো, ছবির ভদ্রলোককে চেনেন কি না? ইনি একজন বিখ্যাত ব্যক্তি। বলিউড দুনিয়ায় বেশ চর্চিতও। বিনোদন দুনিয়ায় তো বটেই, রাজনৈতিক ময়দানেও তাঁর সমান ওঠাবসা। একটু ভাল করে লক্ষ করলে আপনি নিশ্চয়ই চিনবেন ছবির ভদ্রলোককে! এঁর ভক্ত-অনুরাগীর সংখ্যা আমাদের টলিউড কোনও তারকার তুলনায় কিছু কম নয়। কি চিনতে পারলেন?

এঁর উপস্থিতি হুরমুড়িয়ে বাড়িয়ে দিতে পারে যে কোনও টেলি শো-এর টিআরপি। তবে এই ভদ্রলোক আর বিতর্ক যেন কয়েনের এপিঠ আর ওপিঠ। তাই অনের প্রযোজক, পরিচালকরাই এঁকে শো-এ নিতে ঠিক ভরসা পান না। এখনও চেনা গেল না! বলিউড সুলতান সলমান খানের সঙ্গে এঁর সম্পর্ক রীতিমতো ‘সাপে-নেউলে’। বুঝতে পারলেন কে এই ছবির ভদ্রলোক? ইনি হলেন ‘বিগ বস ১০’ খ্যাত বিতর্কিত স্বামী ওম। সম্প্রতি চুল ও দাড়ি কেটে ভোল বদলে চমকে দিয়েছেন সকলকে।

Advertisement

আরও পড়ুন...
ক্যাটরিনার পাশের এই যুবক এখন বলিউডের হিট নায়ক!


এটাই স্বামী ওমের পরিচিত ছবি।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন