Entertainment News

জন্মদিনের স্পেশ্যাল লাঞ্চে পায়েলের সঙ্গী কারা?

সকাল থেকেই প্রচুর ফুল আর কেক এসেছে অভিনেত্রীর বাড়িতে। মা-বাবার গিফট পাবেন লাঞ্চে পৌঁছে। বিকেলে অনুরাগীরা যাবেন তাঁর বাড়িতেই। আর রাতে বন্ধুদের সঙ্গে ডিনারের প্ল্যান রয়েছে।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:০৫
Share:

পায়েল সরকার। ছবি: টুইটারের সৌজন্যে।

‘জন্মদিনের অনেক শুভেচ্ছা’। সকালবেলা ফোন করতেই একরাশ খুশি উপচে পড়ল তাঁর গলায়।

Advertisement

তিনি অভিনেত্রী পায়েল সরকার। আজকের বার্থ-ডে গার্ল।

নায়িকাদের বয়স নাকি বলতে নেই। পায়েলও সে প্রসঙ্গ সযত্নে এড়িয়ে গেলেন। তাঁর মতে, বয়স তো নিতান্ত একটা সংখ্যা মাত্র। গুগল বলছে, নায়িকার বয়স ৩৪ (পায়েল, রাগ করবেন না যেন)। বরং তাঁর গোটা দিনের প্ল্যান শেয়ার করলেন আমাদের সঙ্গে।

Advertisement

জন্মদিনের স্পেশ্যাল লাঞ্চ স্পেশ্যাল মানুষদের সঙ্গে করবেন পায়েল। তাঁরা কারা জানেন? ‘‘অবশ্যই বাবা-মা। ওদের সঙ্গেই আজ বাইরে কোথাও লাঞ্চ করব। মা তো বাড়িতে পায়েসও তৈরি করেছে,’’ বললেন নায়িকা।

আরও পড়ুন, ‘জীবনে কত প্রেমিকাকে যে না বলতে হয়েছে…’

পায়েস কি আপনার প্রিয়? পায়েল শেয়ার করলেন, ‘‘আসলে মা যা রান্না করে তাই ভাল লাগে। কিন্তু মাকে রান্না করতে দিতে আমি চাই না। তবুও মা যখন পায়েস তৈরি করেছে, আমি খাব। আজ আর কোনও ডায়েট নয়।’’

আরও পড়ুন, ‘শট রেডি, ডাকতে আসবে, কিন্তু উঠব না, এ ভাবেই মরতে চাই’

সকাল থেকেই প্রচুর ফুল আর কেক এসেছে অভিনেত্রীর বাড়িতে। মা-বাবার গিফট পাবেন লাঞ্চে পৌঁছে। বিকেলে অনুরাগীরা যাবেন তাঁর বাড়িতেই। আর রাতে বন্ধুদের সঙ্গে ডিনারের প্ল্যান রয়েছে। সেখানেই পাবেন সারপ্রাইজ গিফটও।

আর বিশেষ মানুষের কাছ থেকে জন্মদিনের বিশেষ গিফট? হাসতে হাসতে পায়েল বললেন, ‘‘আমার জীবনে সত্যিই কোনও বিশেষ মানুষ নেই। কী করব বলুন!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন