‘মস্তিজাদে’র একটি দৃশ্যও বাদ দেয়নি সেন্সর!

সেন্সর বোর্ডের চোখ রাঙানি থেকে মুক্তি পেল মিলাপ জাভেরি পরিচালিত ‘মস্তিজাদে’। আগেই ‘এ’ সার্টিফিকেট দিয়ে ছবিটিকে মুক্তির ছাড়পত্র দিয়েছিলেন সেন্সর কর্তারা। তবে এ বার পরিচালকের দাবি, ছবি থেকে নাকি একটি দৃশ্যও বাদ দেওয়া হয়নি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৫ ১২:৫৮
Share:

সেন্সর বোর্ডের চোখ রাঙানি থেকে মুক্তি পেল মিলাপ জাভেরি পরিচালিত ‘মস্তিজাদে’। আগেই ‘এ’ সার্টিফিকেট দিয়ে ছবিটিকে মুক্তির ছাড়পত্র দিয়েছিলেন সেন্সর কর্তারা। তবে এ বার পরিচালকের দাবি, ছবি থেকে নাকি একটি দৃশ্যও বাদ দেওয়া হয়নি। ‘‘এটা ভেবে আমার ভাল লাগছে সেন্সর বোর্ডের কর্তারা এটা বুঝেছেন একটা অ্যাডাল্ট ছবি অ্যাডাল্টদের জন্যই তৈরি করা হয়।’’ জানিয়েছেন মিলাপ।

Advertisement

জানা গিয়েছে বেশ কিছু এক্সট্রা শট নিয়ে রেখেছিলেন পরিচালক। কিন্তু তাঁর শুট করা কোনও দৃশ্যই বাদ পড়েনি। এই সব ছবির টার্গেট অডিয়েন্স রয়েছে। যাঁরা ‘গ্র্যান্ড মস্তি’ পছন্দ করেছিলেন তাঁরা ‘মস্তিজাদে’ও পছন্দ করবেন বলে মনে করছেন মিলাপ।

আরও পড়ুন, সেক্সি লড়াইয়ে ডেইজির কাছে হারলেন সানি!

Advertisement

প্রীতীশ এবং রঙ্গিতা নন্দী প্রযোজিত এই সিনেমায় সানি লিওনের ডবল রোল। ‘লায়লা’ এবং ‘লিলি’র ভূমিকায় দেখা যাবে তাঁকে। এ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তুষার কপূর, বীর দাস প্রমুখ। রীতেশকে দেখা যাবে একটি ক্যামিও চরিত্রে।

গত মে মাসে এই ছবির টিজার মুক্তি পেয়েছিল। তখনই ইউটিউবে হিটের পরিমাণ দেখেই আন্দাজ করা গিয়েছিল যে ছবিটি দর্শকদের পছন্দ হবে। আগামী ২৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি।

আরও পড়ুন, মুক্তি পেতেই বিতর্কে মস্তিজাদে টিজার, কী রয়েছে ভিডিওতে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন