Chitrashi Rawat

‘চক দে ইন্ডিয়া’ খ্যাত অভিনেত্রী বিয়ের পিঁড়িতে, পাত্রকে চেনেন?

কোচ কবীর খানের অন্যতম প্রিয় ছাত্রী।‘চক দে ইন্ডিয়া’ ছবিতে হরিয়ানার মেয়ে কোমল চৌতালা ওরফে চিত্রাশী বিয়ের পিঁড়িতে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৫
Share:

বিয়ের পিঁড়িতে চক দে ইন্ডিয়ার কোমল ওরফে চিত্রাশী। ছবি: সংগৃহীত।

‘চক দে ইন্ডিয়া’ ছবিতে হরিয়ানার মেয়ে কোমল চৌতালার চরিত্রে নজর কাড়েন। হকি হাতে কোমল মাঠে অনবদ্য। কোচ কবীর খানের অন্যতম প্রিয় ছাত্রীও ছিল সে। তবে হকি হাতে মাঠে দাপিয়ে বেড়ানো মেয়েটা এখন প্রাপ্তবয়স্ক। সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী চিত্রাশী রাওয়াত। দীর্ঘ দিনের প্রেমিক ধ্রুবজ্যোতি ভগওয়ানানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন চিত্রাশী।

Advertisement

শনিবার ছত্তিশগড়ে বিয়ে সম্পন্ন হয় চিত্রাশী এবং ধ্রুবজ্যোতির। অভিনেত্রী নিজের সমাজমাধ্যমের পাতায় বিয়ে ও প্রাক্‌-বৈবাহিক নানা অনুষ্ঠানের ছবি ভাগ করে নিয়েছেন চিত্রাশী। তাঁর বিয়েতে ‘চক দে ইন্ডিয়া’ ছবিতে তাঁর সহ-অভিনেত্রীরা বিদ্যা, তানিয়া ও শিল্পারা উপস্থিত ছিলেন। ছত্তিশগড়ের বিলাসপুরের ছেলে ধ্রুবজ্যোতি। পেশায় তিনিও অভিনেতা। ধ্রুবজ্যোতি বাড়ি বিলাসপুরে তাই বিয়ের যাবতীয় অনুষ্ঠানই হয়েছে চিত্রাশীর শ্বশুরবাড়িতে। বিয়ের দিন লাল নয়, বেইজ রঙের লেহঙ্গাতে সাজেন চিত্রাশী। নাকে বড় নথ, মাথায় লাল ওড়না, নতুন কনের খুশি বোঝা যাচ্ছিল তাঁর হাসিতেই।

Advertisement

‘চক দে ইন্ডিয়া’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক। তার পর ‘তেরে নাল প্যায়ার হো গ্যায়া’-র মতো কিছু ছবি ও হিন্দি ধারাবাহিকেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু ‘চক দে ইন্ডিয়া’-র কোমলের চরিত্রের পর মনে রেখে দেওয়ার মতো কোনও চরিত্রে দেখা যায়নি তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন