Chanchal Chowdhury

চঞ্চল পাঞ্জাবিতে, শাড়িতে মোহময়ী নুসরত, গোয়া মাতালেন ও পার বাংলার শিল্পীরা

গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটলেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী, নুসরত ফারিয়া-সহ একঝাঁক বাংলাদেশের শিল্পী।

Advertisement

সংবাদ সংস্থা

গোয়া শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৮:০৮
Share:

গোয়া চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটলেন চঞ্চল চৌধুরী ও নুসরত ফারিয়া। ছবি সংগৃহীত।

গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দ্যুতি ছড়ালেন বাংলাদেশের অভিনেতারা। রেড কার্পেটে হাঁটলেন ও পার বাংলার অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নুসরত ফারিয়া-সহ একঝাঁক তারকা। হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়াতেও দেখা গেল তাঁদের।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে নুসরতের ‘পাতালঘর’ সিনেমা। ও পার বাংলার অভিনেত্রী হলেও বাংলা ছবিতেও দেখা গিয়েছে নুসরতকে। যার মধ্যে অন্যতম ‘বিবাহ অভিযান’। রেড কার্পেটে নুসরতের উপস্থিতি নজর কেড়েছে। শাড়ি পরে বাঙালি সাজেই দেখা গিয়েছে নায়িকাকে।

বাঙালি বেশে দেখা গিয়েছে এই মুহূর্তে ও পার বাংলার অন্যতম নজরকাড়া অভিনেতা চঞ্চল চৌধুরীকে। সবুজ রঙের পাঞ্জাবি পরে রেড কার্পেটে হেঁটেছেন চঞ্চল। তাঁর ‘কারাগার’ সিরিজ় বিপুল জনপ্রিয়তা পেয়েছে। এই সিরিজ়ের দ্বিতীয় পর্বের জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। চঞ্চল, নুসরতদের পাশাপাশি রেড কার্পেটে দেখা গিয়েছে অভিনেত্রী আফসানা মিমিকেও।

Advertisement

গত ২০ নভেম্বর থেকে শুরু হয়েছে গোয়া চলচ্চিত্র উৎসব। চলবে আগামী ২৮ নভেম্বর পর্যন্ত। দেশ-বিদেশের চলচ্চিত্র শিল্পীরা আমন্ত্রণ পেয়েছেন এই উৎসবে। সেখানে নজর কাড়লেন ও পার বাংলার শিল্পীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন