Covid Death

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সুশান্ত সিংহ রাজপুতের সহ-অভিনেত্রীর

বারাণসী গিয়ে জ্বর আসে অভিনেত্রীর। মুম্বই ফেরার পথে করোনা পরীক্ষা হলে ফলাফল পজিটিভ হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১৫:২৯
Share:

অভিলাষা পাটিল

প্রয়াত বলিউড অভিনেত্রী। করোনা কেড়ে নিল অভিলাষা পাটিলের প্রাণ। খবর নিশ্চিত করলেন অভিলাষার সহ-অভিনেতা সঞ্জয় কুলকার্নি। একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন অভিলাষা। তার মধ্যে ‘ছিছোরে’, ‘গুড নিউজ’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ উল্লেখের দাবি রাখে।

Advertisement

অভিনেতা সঞ্জয় কুলকার্নি মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আর এক অভিনেতার কাছ থেকে তিনি বুধবার সন্ধ্যে ৬টায় অভিলাষার শারীরিক অবনতির কথা জানতে পারেন তিনি। অভিনেতার কথায়, ‘‘তখনই জানতে পারি, অভিলাষা বারাণসী গিয়েছিলেন। সেখানেই তাঁর জ্বর আসে। মুম্বই ফেরার পথে করোনা পরীক্ষা হলে ফলাফল পজিটিভ আসে।’’ সঞ্জয় তার পর থেকে অভিনেত্রীকে যোগাযোগ করার চেষ্টা করলেও তাঁর ফোন বন্ধ পান। রাত সাড়ে ৮টার দিকে অভিলাষার মৃত্যু সংবাদ আসে তাঁর কাছে। সঞ্জয়ের আক্ষেপ, ‘‘জীবনে অনেক কিছু করার পরিকল্পনা ছিল তাঁর। অনেক কিছু অর্জনও করেছিলেন তিনি। অভিলাষার মৃত্যুতে আমাদের ইন্ডাস্ট্রি ক্ষতিগ্রস্ত হল।’’

কেবল হিন্দি ছবি নয়, অভিলাষা একাধিক মারাঠি ছবিতেও কাজ করেছেন। করোনার আক্রান্ত হওয়ার পরে তাঁর শরীরে একাধিক সমস্যা দেখা যায়। যার ফলে লড়াই করতে পারলেন না অতি সংক্রামক ভাইরাসের সঙ্গে। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। শোকবার্তা জানানো হচ্ছে নেটমাধ্যমে।

Advertisement

৬ দিন আগেই করোনা ভাইরাসে প্রাণ হারিয়েছেন বলিউড অভিনেতা বিক্রমজিৎ কঁওয়ারপাল। বুধবার প্রয়াত হয়েছেন ‘লুডো’, ‘জগ্গা জাসুস’ ইত্যাদি ছবির সম্পাদক অজয় শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন