সিন্ডির বলিউড-বার্তা

“বলিউডের ব্যাপারটা আজ আন্তর্জাতিক। কে না জানে বলিউডের কথা”— মুম্বইতে এসে জানালেন আমেরিকান সুপারমডেল-অভিনেত্রী সিন্ডি ক্রফোর্ড। সম্প্রতি এক বিশ্ববিখ্যাত ঘড়ির ব্র্যান্ডের সঙ্গে তাঁর সংযুক্তির দু’দশক পূর্তি উপলক্ষে মুম্বই এসেছিলেন ক্রফোর্ড।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জুন ২০১৫ ০০:০০
Share:

“বলিউডের ব্যাপারটা আজ আন্তর্জাতিক। কে না জানে বলিউডের কথা”— মুম্বইতে এসে জানালেন আমেরিকান সুপারমডেল-অভিনেত্রী সিন্ডি ক্রফোর্ড। সম্প্রতি এক বিশ্ববিখ্যাত ঘড়ির ব্র্যান্ডের সঙ্গে তাঁর সংযুক্তির দু’দশক পূর্তি উপলক্ষে মুম্বই এসেছিলেন ক্রফোর্ড। এক সাক্ষাৎকারে তিনি জানান, বলিউডের মহিমা সম্পর্কে তিনি ওয়াকিবহাল হলেও তার খুঁটিনাটি তাঁর অজানা। অবশ্য এ নিয়ে তাঁর তরফে হোমওয়ার্কের অবকাশ রয়েছে। তবে, বলিউডে অভিনয়ের সুযোগ পেলে এক কথায় রাজি হবেন তিনি।

Advertisement

৪৯ বছরের সুন্দরী কি বয়স নিয়ে চিন্তিত? উত্তরে ক্রফোর্ড জানান, বয়স তাঁর কাছে ভাবনার ব্যাপার ঠিকই, কিন্তু বিশ্বাস করেন সঠিক জীবন যাপন তার মোকাবিলা করতে পারে। তিনি নিজে খাওয়ার বিষয়ে সচেতন, ধূমপান করেন না এবং পার্টিতে যান না। এর বাইরে অবশ্য একটা জেনেটিক ফ্যাক্টরও রয়েছে। তাঁর ঠাকুমা এবং দিদিমা দুজনেই জীবিত। একজন ৯৩ আর আরেক জন ৯৬। এবং দুজনেই দিব্যি সচল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন