Entertainment News

ফেসবুক লাইভে হঠাত্ চুমু খেয়ে বসলেন পাপন!

রুনা লিখিত অভিযোগে জানিয়েছেন, একটি রিয়ালিটি শো-এর বিচারক পাপন হোলির এপিসোডে এক প্রতিযোগিনীর গালে রং মাখিয়ে দেওয়ার পর তাকে জোর করে চুমু খান। শিশুর যৌন নির্যাতন প্রতিরোধ (পক্সো) আইনের সাত এবং আট নম্বর ধারায় গোটা ঘটনার তদন্ত দাবি করেছেন তিনি। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:২৪
Share:

পাপন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নাবালিকাকে জোর করে চুমু খাওয়ার অভিযোগে গায়ক পাপনের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের হল। অভিযোগ দায়ের করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী রুনা ভায়ন।

Advertisement

রুনা লিখিত অভিযোগে জানিয়েছেন, একটি রিয়ালিটি শো-এর বিচারক পাপন হোলির সেলিব্রেশনে এক প্রতিযোগিনীর গালে রং মাখিয়ে দেওয়ার পর তাকে জোর করে চুমু খান। শিশুর যৌন নির্যাতন প্রতিরোধ (পক্সো) আইনের সাত এবং আট নম্বর ধারায় গোটা ঘটনার তদন্ত দাবি করেছেন তিনি।

এই মুহূর্তে ‘ভয়েস অব ইন্ডিয়া কিডস’ নামের একটি রিয়ালিটি শো-এর বিচারকের ভূমিকা পালন করছেন পাপন। তাঁর সঙ্গে আরও দুই বিচারক হিসেবে রয়েছেন শান এবং হিমেশ রেশমিয়া। গত মঙ্গলবার নিজের ফেসবুক পেজ থেকে লাইভ করেন পাপন। সেখানেই ভিডিওতে এই ঘটনাটি দেখা গিয়েছে বলে অভিযোগ।

Advertisement

আরও পড়ুন, ‘হনিমুন’ নিয়ে ব্যস্ত শুভশ্রী বললেন, ‘বরটা ফেঁসে গিয়েছে’!

অভিযোগে রুনা লিখেছেন, ‘‘এক নাবালিকার প্রতি পাপন মোহান্তর ব্যবহার দেখে আমি স্তম্ভিত। ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে, ওই নাবালিকার মুখে রং মাখিয়ে দেওয়ার পর তাকে চুমু খেতে যান তিনি। নাবালিকার ইচ্ছার বিরুদ্ধে জোর করে তাকে চুমু খান পাপন। গোটা দেশে রিয়ালিটি শো-এ যে নাবালিকারা অংশ নিচ্ছে, তাদের সুরক্ষার ব্যাপারে আমি চিন্তিত।’’

আরও পড়ুন, ‘আমার সময়ে তুমি এলে না কেন?’ প্রিয়াকে টুইট ঋষির

শুক্রবার রাতে পাপনের বিরুদ্ধে যে মেয়েটিকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ উঠেছে তার বাবা মুখ খোলেন। তিনি বলেন, ‘‘ভিডিওতে আপনারা যেটা দেখেছেন তা অনিচ্ছাকৃত।... আমি মিডিয়াকে এই বিষয়টি আর এগিয়ে না নিয়ে যেতে অনুরোধ করব। পাপন স্যার আমার মেয়ের কাছে একজন ফাদার ফিগার। ওর স্বপ্ন পূরণের জন্য তিনি সব রকম ভাবে উত্সাহ দেন।’’

এ দিনই ফেসবুকে এ বিষয়ে লিখিত বিবৃতি দিয়েছেন পাপন। তিনি লেখেন, ‘কয়েকদিন ধরে আমার সম্বন্ধে যা বলা হচ্ছে তাতে খুবই কষ্ট পাচ্ছি আমি। আমাকে যাঁরা চেনেন তাঁরা জানেন, আমার কাছে লোকেদের কত খেয়াল রাখি আমি। সেখানে যে মেয়েটার আমি মেন্টর, সেই ১১ বছরের মেয়েটাকে হেনস্থা করা আমার কাছে একটা অদ্ভুত ভাবনা। এটুকু মনে রাখুন, এটা আমারই ফেসবুক লাইভ। যেটার জন্য আমি অভিযুক্ত হতে পারি, তেমন কোনও কিছু কেন আমি প্রোমেট করব?...’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন