Kiran Kumar

বলিউডে আবারও করোনা হানা, আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, গত ১৪ মে অন্যকিছু শারীরিক সমস্যার চিকিৎসার জন্য তিনি হাসপাতালে যান।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ মে ২০২০ ১৩:১২
Share:

কিরণ কুমার।

কণিকা কপূর, মোরানি পরিবারের পর আবারও করোনার হানা বলিউডে। এ বার আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেতা কিরণ কুমার। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, গত ১৪ মে অন্যকিছু শারীরিক সমস্যার চিকিৎসার জন্য তিনি হাসপাতালে যান। কিন্তু সেই হাসপাতালের নিয়ম অনুযায়ী তাঁর বাধ্যতামূলক কোভিড টেস্ট করানো হয়। এর পরই জানা যায় কোভিড পজিটিভ হয়েছেন কিরণ।

Advertisement

শ্বাসকষ্ট, জ্বর-সহ কোভিডের কোনও লক্ষ্মণ তাঁর মধ্যে পরিলক্ষিত না হওয়ার সরকারি নির্দেশিকা মেনে আপাতত বাড়িতেই কোয়রান্টিনে রয়েছেন তিনি। সংবাদ সংস্থা পিটিআইকে তিনি জানিয়েছেন, “আমার পরিবার অ্যাপার্টমেন্টের দোতলায় থাকেন। আমি এই মুহূর্তে তিন তলায় রয়েছি। সামাজিক দূরত্ব বজায় রাখছি প্রতি মুহূর্তে। এই মাসেরই ২৬-২৭ তারিখ নাগাদ আমার দ্বিতীয়বার কোভিড পরীক্ষা করা হবে। কিন্তু আমার শরীরে সংক্রমণের কোনওরকম চিহ্ন নেই।”

জনপ্রিয় অভিনেতা জীবনের ছেলে কিরণ কুমার। ‘ব্রাদার্স’, ‘ববি জাসুস’, ‘কথাসাগর’, ‘এলওসি কার্গিল’, ‘ধড়কন’ সহ বহু ছবিতে অভিনয় করেছেন তিনি।

Advertisement

আরও পড়ুন- প্রয়াত অভিনেতা মোহিত বাঘেল, বয়স হয়েছিল মাত্র ২৬

প্রকাশিত হল মিঠুনের ছেলের প্রথম ছবির পোস্টার, টুইটে উচ্ছ্বসিত সলমন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন