সিঙ্গাপুর থেকে ফিরে করোনায় আক্রান্ত কাজল-নাইসা?

টুইটারে অজয় লেখেন, ‘‘কাজল এবং নাইসা দু’জনেই সুস্থ রয়েছে। যে খবর রটেছে তা একেবারেই ভিত্তিহীন এবং ভুয়ো।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২০ ২১:০০
Share:

স্ত্রী কাজল ও মেয়ে নাইসার সঙ্গে অজয় দেবগণ। ছবি: অজয় দেবগণের ফেসবুক পেজ থেকে নেওয়া

সিঙ্গাপুর থেকে বেশ কিছু দিন আগে মেয়েকে নিয়ে দেশে ফিরেছেন কাজল। মুম্বই এয়ারপোর্টে তোলা তাঁদের একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই রটে যায়, মা-মেয়ে দু’জনেই আক্রান্ত হয়েছেন করোনায়। বেশ কিছু সংবাদমাধ্যমেও ফলাও করে প্রচার করা হয় সে খবর। দেবগণ পরিবারকেও সম্মুখীন হতে হয় একের পর এক প্রশ্নের।

Advertisement

সত্যিটা কী? মুখ খুললেন অজয় দেবগণ। স্ত্রী এবং মেয়ের করোনায় আক্রান্ত হওয়ার খবরকে কার্যত নস্যাৎ করে টুইটারে অজয় লেখেন, ‘‘কাজল এবং নাইসা দু’জনেই সুস্থ রয়েছে। যে খবর রটেছে তা একেবারেই ভিত্তিহীন এবং ভুয়ো।’’

না, কাজল বা নাইসা কেউই করোনায় আক্রান্ত হননি। তবে সরকারি নির্দেশিকা মেনে বিদেশ থেকে ফেরার পর থেকে বাড়িতেই রয়েছেন তাঁরা। কাজলের সাম্প্রতিক ইনস্টা পোস্টগুলো দেখলেই অনুমান করা যায়, হোম কোয়রান্টিন বেশ ভাল ভাবেই উপভোগ করছেন তিনি। কখনও নো মেক আপ লুকে সেলফি পোস্ট করছেন, আবার কখনও বা পরিবারের সঙ্গে ভাগ করে নিচ্ছেন খুশি, আনন্দ।

Advertisement

আরও পড়ুন: তৈরি হচ্ছে লকডাউনের গান, একসঙ্গে এই প্রথম অনুপম, শ্রীজাত, অনিন্দ্য, চন্দ্রিল

পড়াশোনার সুত্রে দীর্ঘ দিন ধরেই সিঙ্গাপুরে রয়েছেন নাইসা। কিন্তু বিশ্বজুড়ে করোনার প্রকোপ ভয়াবহ আকার ধারণ করতেই মেয়েকে নিজের কাছে এনে রেখে দিয়েছেন কাজল। এই চরম সঙ্কটে কোনও মতেই নাইসাকে কাছছাড়া করতে রাজি নন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন