Coronavirus

‘জার্সি’, ‘ব্রহ্মাস্ত্র’... করোনা আতঙ্কে পর পর বাতিল বলিপাড়ার শুটিং

ইউনিটের প্রত্যেক সদস্য যেন এই সময়ে তাঁদের পরিবারের সঙ্গে নিরাপদে থাকতে পারেন, সেই জন্যই আপাতত শুটিং বাতিল করার সিদ্ধান্ত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২০ ১১:২৪
Share:

শাহিদ কপূর। —ফাইল চিত্র।

করোনার থাবা এড়াতে পারলেন না স্বয়ং ‘কবীর সিংহ’। মারণ ভাইরাসের আতঙ্কে এ বার বাতিল হল শাহিদ কপূরের ‘জার্সি’ ছবির শুটিং। শাহিদ জানান, করোনা সংক্রমণ থেকে সাবধান থাকার জন্য সব ধরনের সাবধানতাই অবলম্বন করা হচ্ছে। তার সঙ্গেই অভিনেতা টুইটে লেখেন, ইউনিটের প্রত্যেক সদস্য যেন এই সময়ে তাঁদের পরিবারের সঙ্গে নিরাপদে থাকতে পারেন, সেই জন্যই আপাতত শুটিং বাতিল করার সিদ্ধান্ত। পাশাপাশি সকলকে সুরক্ষিত রাখার বার্তাও দিয়েছেন নায়ক।

Advertisement

করোনা আতঙ্ক থাবা বসিয়েছে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এও। শোনা যাচ্ছে আপাতত এই ছবির শুটিং স্থগিত করোনা কাঁটায়। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে বিগ বি এবং এই মুহূর্তে বলিউডের হট জুটি রণবীর-আলিয়াকে।

অন্য দিকে কেরালা, কর্নাটক, মহারাষ্ট্রে বেশ কিছু সিনেমা হলের দরজা এই মুহূর্তে বন্ধ। রোহিত শেট্টির ‘সূর্যবংশী’-র চোখ ধাঁধানো অ্যাকশন দেখতেও আরও বেশ কিছু দিন অপেক্ষা করতে হতে পারে সিনেপ্রেমীদের।সব মিলিয়ে বলাই যায়, করোনা আতঙ্ক কাবু করে ফেলেছে ক্যারিশ্মায় মোড়া বলিপাড়াকেও।

Advertisement

শাহিদ কপূরের টুইট।

আরও পড়ুন: দেশে আক্রান্ত প্রায় ১০০: করোনা আপডেট এক নজরে​

আরও পড়ুন: একুশ শতক! গো-বিশ্বাসে চুমুক মূত্রে, বিজ্ঞান বহু দূর​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন