Salman Khan

করোনার ভয়ে বাতিল হল সলমনের বিদেশ সফরও

করোনার কাঁটা যেন বিঁধেই চলেছে এই বলি সম্রাটকে। কিছু দিন আগেই করোনা ভাইরাসের জন্য বাতিল হয়েছে সলমন খান অভিনীত ‘রাধে’ ছবির শ্যুটিং।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২০ ১৩:৩৭
Share:

বিদেশে শো বাতিল সলমনের। —ফাইল চিত্র

করোনার থাবা এড়াতে পারলেন না স্বয়ং ভাইজান। বাতিল হয়ে গেল তাঁর বিদেশ সফর। এপ্রিলের ৩ থেকে ১২ টরন্টো, হিউস্টন, আটলান্টা, বস্টনে শো করার কথা ছিল সলমনের। কিন্তু মুম্বইয়ের এক সংবাদ মাধ্যমকে সলমন জানিয়েছেন, “করোনার প্রকোপে বিদেশ সফর বাতিল করছি। পরিস্থিতি ঠিক হলে আবার দিন ঘোষণা করব।”

Advertisement

করোনার কাঁটা যেন বিঁধেই চলেছে এই বলি সম্রাটকে। কিছু দিন আগেই করোনা ভাইরাসের জন্য বাতিল হয়েছে সলমন খান অভিনীত ‘রাধে’ ছবির শ্যুটিং। সূত্রের খবর, তাইল্যান্ডে এই ছবির শ্যুটিং হওয়ার কথা ছিল ফেব্রুয়ারি মাসের শেষের দিকে। কিন্তু ভাইরাস আতঙ্কের জন্য ছবির প্রযোজক এবং মুখ্য অভিনেতা সলমন সিদ্ধান্ত নিয়েছেন, এই মুহূর্তে তাইল্যান্ডে গিয়ে ছবির শুটিং করা ঠিক হবে না। এই মুহূর্তে মুম্বইয়ের বিভিন্ন জায়গাতেই ছবির শুটিং চলছে। চলতি বছরেই ইদের সময় ছবিটি মুক্তি পাওয়ার কথা।

করোনা আতঙ্কের ফলে আগেই স্থগিত হয়েছে আইফা, বিয়ের ভেনু পাল্টাচ্ছেন বরুণ ধওয়ন, অস্ট্রেলিয়া সফর বাতিল করেছেন হৃতিক রোশন। সব মিলিয়ে বলিউডেও করোনাভাইরাসের আতঙ্ক বেড়েই চলেছে।

Advertisement

আরও পড়ুন: নিষ্প্রাণ চিত্রনাট্যে প্রাণভোমরা ইরফান

আরও পড়ুন: অ্যালো ভেরার এই গুণগুলো জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন