coronavirus

যাঁদের প্রয়োজন, তাঁরাও যেন লকডাউনে খাবার পান: সুজিত সরকার

প্রয়োজন ছাড়া মিডিয়ার সামনে আসেন না তিনি।কিন্তু সামাজিক বিষয় বা পুরনো সংস্কারের বিরুদ্ধে তিনি বরবর মুখ খুলেছেন পরিচালক সুজিত সরকার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২০ ১৩:১২
Share:

সুজিত সরকার।

প্রয়োজন ছাড়া মিডিয়ার সামনে আসেন না তিনি।কিন্তু সামাজিক বিষয় বা পুরনো সংস্কারের বিরুদ্ধে তিনি বরবর মুখ খুলেছেন পরিচালক সুজিত সরকার। করোনা আক্রান্ত বিশ্বে লকডাউনের সময়ে তিনি ইনস্টাগ্রামে দেশের মানুষের কাছে আবেদন জানালেন।

Advertisement

সুজিত বলছেন, “দোকানে, বাজারে বা রেশনে লম্বা লাইনে আপনারা যাঁরা থাকবেন, তাঁরা প্লিজ ধৈর্য ধরুন। এ সময়ে কেউ ঝগড়া করবেন না। মারামারি করবেন না।বিতর্ক ডেকে আনবেন না।এখানে গ্রসারি স্টোর্সে, অনলাইন শপিং-এ যথেষ্ট খাবার আছে।ব্যবসায়ীরাও এ ক্ষেত্রে নিশ্চয় এগিয়ে আসবেন। যাদের সত্যি খাবারের প্রয়োজন তাদের মুখ থেকে খাবার ছিনিয়ে নেবেন না!”

সুজিতের সতর্কবাণী এই লকডাউনের বাজারে নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ। শুধু এ বার নয়। আর্মিতে মহিলা সৈন্যের নিয়োগের পক্ষে কথা বলা। মেন্সট্রুয়েশন নিয়ে সামজিক ছুতমার্গ এড়িয়ে চলার কথা বলতে গিয়ে মা সারদার উদাহরণ দেওয়া, এ সমস্ত বিষয় নিয়েই সবাক পরিচালক।সচেতন করেন সমাজকে। করোনা আতঙ্কে খাদ্য সম-বন্টনের বিষয় নিয়ে জোর দিলেন ‘পিঙ্ক’-এর পরিচালক সুজিত সরকার।

Advertisement

আরও পড়ুন- বাড়িতে থাকতে বড়দের নাভিশ্বাস, কচিকাঁচাদের কী অবস্থা?

দেখুন সুজিতের পোস্ট

“Appeal”

A post shared by Shoojit Sircar (@shoojitsircar) on

আরও পড়ুন- অক্ষয় থেকে দীপিকা, শঙ্খ-কাঁসর-হাততালিতে ধন্যবাদ জানাল বলিউড— দেখুন ফোটো অ্যালবাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন