Varun Dhawan

করোনার জেরে বাতিল বরুণ ধওয়নের বিয়ের ভেনু!

করোনাভাইরাসের জোরে ভেস্তে গেল সব প্ল্যান। নাজেহাল বরুণ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২০ ১৩:২৬
Share:

বরুণ ও নাতাশা। —ফাইল চিত্র।

করোনা-আতঙ্ক এ বার তাড়া করল অভিনেতা বরুণ ধওয়নকে। ভাইরাস হানার আতঙ্কের কারণে নাকি বিয়ের ভেনুই পাল্টে ফেলছেন বরুণ।

Advertisement

আলিয়া-রণবীরের আগে বি টাউনের সবচেয়ে চর্চিত বিষয় ছিল বরুণ ধওয়ন ও তাঁর ছেলেবেলার বান্ধবী নাতাশা দালালের প্রেম আর বিয়ে। বরুণ কোনও লুকোছাপাও করেননি এই বিষয় নিয়ে।গত বছরই আনুষ্ঠানিকভাবে নাতাশার সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন। তবে বরুণ ভেবেছিলেন এক, আর হল আর এক।

কথা ছিল মে মাসেই সাতপাকে বাঁধা পড়বেন বরুণ, তাইল্যান্ডের পাঁচতারা হোটেলে। এই ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে খুবই উত্তেজিত ছিল গোটা ধওয়ন পরিবার।

Advertisement

আরও পড়ুন: নিষ্প্রাণ চিত্রনাট্যে প্রাণভোমরা ইরফান​

কিন্তু করোনাভাইরাসের জোরে ভেস্তে গেল সব প্ল্যান। নাজেহাল বরুণ।বিয়ের জায়গাই তৈরি করল সমস্যা।এমনই খবর মুম্বই সংবাদমাধ্যমের। এখনও পর্যন্ত তাইল্যান্ডে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৭ জন।এই মারণরোগ সেদেশে প্রাণ কেড়েছে এক জনের।

করোনা নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে রাজি নয় ধওয়ন পরিবার, তাই পাল্টাচ্ছে বরুণের বিয়ের ভেনু। শোনা যাচ্ছে রাজস্থানের যোধপুরে গাঁটছড়া বাঁধবেন বরুণ-নাতাশা।

আরও পড়ুন: দেখা হচ্ছে না সৃজিতের সঙ্গে, বিরহে কাতর মিথিলা​

সামনেই মুক্তি পাচ্ছে বরুণের ‘কুলি নম্বর ওয়ান’। এর মাঝেই বিয়ের জায়গা পরিবর্তনের জেরে বাড়তি চাপ ধওয়ন পরিবারে। সব কিছু নতুন করে শুরু করতে হবে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন