Salman Khan

করোনার ত্রাণ বিতর্ক

ভিডিয়োয় দেখা যাচ্ছে, পানভেলের ফার্মহাউসে পরিবারের সকলকে নিয়ে দুঃস্থদের জন্য খাবার সামগ্রী এবং রেশনের ব্যবস্থা করছেন সলমন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২০ ০৬:২৭
Share:

সলমন-আমির

করোনা মোকাবিলায় মানুষের পাশে দাঁড়াতে গিয়ে ফের বিতর্কে জড়ালেন সলমন খান। সম্প্রতি একটি ভিডিয়ো তিনি শেয়ার করেছেন। আর সেই ভিডিয়োকে ঘিরেই শুরু হয়েছে সমালোচনা।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, পানভেলের ফার্মহাউসে পরিবারের সকলকে নিয়ে দুঃস্থদের জন্য খাবার সামগ্রী এবং রেশনের ব্যবস্থা করছেন সলমন। সকলে মিলে লাইন দিয়ে দাঁড়িয়ে স্টোর রুম থেকে খাবার সামগ্রী একটি গাড়িতে তুলছেন। রয়েছেন কয়েক জন বাইরের লোকও। কিন্তু কাউকেই গ্লাভস বা মাস্ক পরে থাকতে দেখা যায়নি। এমনকি নিয়ম মেনে দূরত্ব বজায় রাখতেও দেখা যায়নি কাউকে। কিছু দিন আগে সলমন একটি ভিডিয়োর মাধ্যমে সকলকে করোনায় নিয়মাবলি মানার জন্য অনুরোধ জানিয়েছিলেন। কিন্তু সেই নিয়মাবলি নিজে না মানায় স্বাভাবিক ভাবেই নেটিজেনরা সমালোচনা শুরু করেছেন।

এ দিকে আটার বস্তার মধ্যে লুকিয়ে দুঃস্থদের টাকা দান করর গুজব নিয়ে মুখ খুললেন আমির খান। টুইটে জানিয়েছেন, ‘‘আটার বস্তায় লুকিয়ে টাকা দেওয়ার মতো ব্যক্তি আমি নই। হয় এটা পুরোটাই কাল্পনিক , নয়তো কোনও রবিন হুড লুকিয়ে এটি করেছেন।’

Advertisement

আরও পড়ুন: আমি নাচলেও থলথলে শরীরের ভিডিয়োই হত: পরমা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন