Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan: দুই ছেলের জন্য মনখারাপ করিনার, তৈমুর-জাহাঙ্গিরের কথা লিখলেন কোভিড আক্রান্ত নায়িকা

সংবাদসংস্থা এএনআই জানিয়েছিল, কোভিড বিধি লঙ্ঘন করেই নানা সময় পার্টি করছিলেন করিনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১০:৪২
Share:

দুই ছেলের সঙ্গে করিনা ফাইল চিত্র

বলিউডের ঘরোয়া পার্টিতে গিয়ে করোনায় আক্রান্ত করিনা কপূর খান এবং অমৃতা অরোরা। দুই পুত্র তৈমুর আলি খান এবং জাহাঙ্গির আলি খানের মা আপাতত নিভৃতবাসে। সপ্তাহখানেক দুই সন্তানের থেকে আলাদা তিনি। মন কেঁদে উঠেছে করিনার। তারই ঝলক পাওয়া গেল শুক্রবার।

Advertisement

ইনস্টাগ্রামে লিখলেন, ‘কোভিড, আমি তোমাকে ঘৃণা করি! আমার সন্তানদের জন্য আমার মন খারাপ করছে। কিন্তু খুব জলদি...’ এর পরে চিহ্ন জুড়ে দিয়ে করিনা বুঝিয়েছেন, খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন তিনি।

সংবাদসংস্থা এএনআই জানিয়েছিল, কোভিড বিধি লঙ্ঘন করেই নানা সময় পার্টি করছিলেন করিনা। তাঁর সঙ্গে ছিলেন করিনার ম্যানেজার পুনম দামানিয়া এবং অভিনেত্রী নীনা গুপ্তর কন্যা পোশাক শিল্পী মাসাবা গুপ্তও। করিনা এবং অমৃতার সংস্পর্শে আসা প্রত্যেককেরই কোভিড পরীক্ষা করার নির্দেশ দিয়েছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)।

Advertisement

করিনার ইনস্টাগ্রাম স্টোরি

কোভিড আক্রান্ত হওয়ার পরে সইফ আলি খানের স্ত্রী ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘আমি কোভিড পজিটিভ। নিভৃতবাসে রয়েছি। সব ধরনের নিয়ম মেনে চলছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করছি। আমার পরিবারের সদস্য এবং কর্মীরা ইতিমধ্যেই দু’টি টিকা নিয়েছেন। আপাতত কোভিডের কোনও উপসর্গ তাঁদের মধ্যে দেখা যায়নি। আমি আপাতত ঠিক আছি। আশা করি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন