Ankush Hazra

দু’সপ্তাহের জন্য গ্রিসে অঙ্কুশ-ঐন্দ্রিলা! ছুটি না কি শুটিং? ‘গোপন’ কথাটি আর রইল না গোপনে

কাজের ব্যস্ততার ফাঁকে সময় পেলেই ঘুরতে তাঁরা ঘুরতে যান। সমাজমাধ্যমে তার ঝলকও মেলে। এ বারের ভ্রমণ কিন্তু চুপিসারে!

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৮:৫২
Share:

চুপিসারে গ্রিসে সময় কাটাচ্ছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। — ফাইল চিত্র।

চেয়েছিলেন কাকপক্ষীর থেকে আড়াল করতে। কিন্তু না, গোপন কথাটি আর গোপন রইল না। এই মুহূর্তে গ্রিসে রয়েছেন টলিপাড়ার চর্চিত যুগল অঙ্কুশ এবং ঐন্দ্রিলা সেন। নববর্ষে মুক্তি পেয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির ছবি ‘লভ ম্যারেজ’। ছবির প্রচার সেরেই নিজেদের জন্য কিছুটা সময় বার করে নিয়েছেন তাঁরা। কিন্তু কলকাতার গরম থেকে পালিয়ে ইউরোপে পাড়ি দিলেন কেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? তা হলে কি কোনও বিশেষ শুটিংয়ের জন্য তাঁরা গ্রিসে হাজির হয়েছেন? না কি নিছকই ভ্রমণ? সূত্রের খবর, কোনও শুটিং নয়, দু’জনে নেহাত ছুটি কাটাতেই সাগরপারের এই নয়নাভিরাম পর্যটনকেন্দ্রে ঘুরতে গিয়েছেন। গত ৩০ এপ্রিল যুগলে পাড়ি দিয়েছেন গ্রিসের উদ্দেশে। আগামী ১৪ মে তাঁদের কলকাতায় ফেরার কথা।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা ভিডিয়োতে ঐন্দ্রিলা। ছবি: ইনস্টাগ্রাম।

সাধারণত কোথাও ঘুরতে গেলে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা সমাজমাধ্যমের পাতায় সফরের টুকরো টুকরো মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। কিন্তু এ বার কেন এই গোপনীয়তা? অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, দীর্ঘ দিন ধরেই এই টুরের পরিকল্পনা ছিল যুগলের। এবং তাঁরা নেহাতই নিজেদের সঙ্গে সময় কাটাতে গিয়েছেন। সমাজমাধ্যমের ছবি বা ভিডিয়ো পোস্ট করা মানেই সেখানে অহেতুক প্রশ্নের উত্তর দিতে চাননি তাঁরা।

অবশ্য গোপনে যে ভ্রমণ শুরু হয়েছিল তা কিন্তু আর শেষ পর্যন্ত আর গোপন থাকেনি। কারণ বৃহস্পতিবার গ্রিস থেকে ঐন্দ্রিলা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু ভিডিয়ো দেন। সেখানে অবশ্য অঙ্কুশকে দেখা যায়নি। কিন্তু পরে সেই স্টোরির মেয়াদ শেষ হতেও শেষরক্ষা হয়নি। ঐন্দ্রিলার ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। গ্রিস ভ্রমণ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে অঙ্কুশের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত অভিনেতার তরফে মেসেজের কোনও উত্তর আসেনি। কলকাতায় ফেরার পর অবশ্য অঙ্কুশ ব্যস্ত হয়ে পড়বেন নতুন ছবির প্রচারে। চলতি মাসেই মুক্তি পাবে অঙ্কুশ অভিনীত ছবি ‘আবার বিবাহ অভিযান’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন